বিনোদনভাইরালভিডিও

ফিল্ম ফেয়ারের মঞ্চে সানি লিওনের নাচ দেখে হতবাক ‘ডান্স ক্যুইন’ নোরা ফাতেহি! ভাইরাল ভিডিও

বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম সানি লিওনি (Sunny Leone)। এক সময়ে ছিলেন নীল ছবির (Porn) জনপ্রিয় তারকা। কিন্তু সেই জীবনে বেশিদিন থাকেননি সানি, বরং অল্প দিনেই বলিউডে প্রবেশের পরে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে। সানি লিওনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা পেরিয়েছে ৪.২৫ কোটি! অর্থাৎ বুঝতেই পারছেন অভিনেত্রীর জনপ্রিয়তা এক্কেবারে তুঙ্গে।

মানুষ হিসাবেও দারুণ অভিনেত্রী। একাধিক সামাজিক কাজে নিজেকে যুক্ত রাখেন অভিনেত্রী৷ এছাড়া সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নিজের ছবি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী। সম্প্রতি সানির একটি ডান্স ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে ফিল্মফেয়ারের মঞ্চ কাঁপাচ্ছেন সানি। তার অসাধারণ নাচ অবাক করে দিয়েছে ডান্স ক্যুইন নোরা ফাতেহি, এবং সারা আলি খানকেও।

সানি লিওনের এই নাচের ভিডিওটি ফিল্মফেয়ারের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে, যা ইতিমধ্যেই দর্শকদের খুব পছন্দ হয়েছে।শুধু তাই নয়, নোনা ফাতেহি এবং সারা আলি খানও সানির নাচ দেখে অবাক হয়েছিলেন। অভিনেত্রী সানি লিওনের ভিডিওটি এবারের ফিল্মফেয়ার পুরষ্কারের, যার একটি ঝলক দেখা যাবে এই ভিডিওতে। ফিল্মফেয়ার ২০২১ , ১১ এপ্রিল টিভিতে প্রচার হয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী সানি লিওনের ফ্যান ফলোয়িং বেশ জোরালো তা আর বলার অপেক্ষা রাখেনা। ইনস্টাগ্রামে তাকে অনুসরণকারী লোকের সংখ্যা ৪৪.৪ মিলিয়ন পৌঁছেছে। খুব শিগগিরই সানি লিওনকে দেখা যাবে পরিচালক বিক্রম ভট্টের আসন্ন ওয়েব সিরিজ ‘অনামিকা’তে। এর বাইরে ‘রঙিনেলা’, ‘কোকা কোলা’, ‘বীরমাদেবী’র মতো আরও অনেক ছবিতে দেখা যাবে সানিকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

Related Articles

Back to top button