বিনোদনভাইরালভিডিও

আরবি ভাষায় ‘দিলবর দিলবর’ গাইছেন নোরা ফাতেহি, বিদ্যুতের গতিতে ভাইরাল ভিডিও

বলিউড (Bollywood) অভিনেত্রী ও ভালো ড্যান্সারদের মধ্যে অন্যতম হলেই নোরা ফাতেহি (Nora Fatehi)। বলতে গেলে বলিউডের নয়া সেনসেশন নোরা ফাতেহি। তার নাচ এবং পারফেক্ট মুভসের যাদুতে কাত নেটদুনিয়া। সাথে নোরার আবেদনময়ী চাহনি আর এক্সপ্রেশনে পুরুষ ভক্তদের ঘুম ওড়ানোর জন্য যথেষ্ট। এখন নোরা মানেই যে কোনো গান হিট। কিছুদিন আগে গুরু রনধাওয়ার সাথে ‘নাচ মেরি রানী’ গানের ভিডিও রিলিজ হয়েছিল। যা ব্যাপক ভাইরাল হয়ে পরে রিলিজ হবার সাথে সাথেই। গানটি অল্প সময়েই রেকর্ড সংখ্যক ভিউ জোগাড় করতে সক্ষম হয়েছিল।

নোরা আসলে মরোক্কোর বাসিন্দা, তবে ভারতে তার জনপ্রিয়তা তুঙ্গে। অভিনেত্রী নোরা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। প্রতিনিয়ত নিজের ছবি থেকে শুরু করে নাচের ভিডিও শেয়ার করে অনুগামীদের মাতিয়ে রাখেন নোরা। নোরার ছবি হোক বা ভিডিও শেয়ার করার পরেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পরে পোস্ট। এবার নোরা ফাতেহির একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। যেখানে বিদেশের একটি অনুষ্ঠানে আরবি ভাষায় বলিউডের একটি জনপ্রিয় গান গাইতে দেখা যাচ্ছে। নোরা অনুষ্ঠানে ‘দিলবর দিলবর’ গানটি  আরবি ভাষায় গেয়েছেন। আর নোরার এই গান উপভোগ করতে দেখা গেছে অনুষ্ঠানের দর্শকদের।

নোরা ফাতেহির আরবি ভাষায় ‘দিলবর’ গানের ভিডিওটি নোরা ফাতেহীত একটি ফ্যান ক্লাবের পক্ষ থেকে ইন্সটাগ্রামে পোস্ট করা হয়েছে। পোস্ট করার পরেই বিদ্যুতের গতিতে ভাইরাল (Viral Video) হয়ে পড়েছে ভিডিওটি। ইতিমধ্যেই ভিডিওতে ২০ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button