বিনোদনসিনেমা

আরেকটু হলেই মরতে বসেছিলেন নোরা! এটাই হতে পারত শেষ শুটিং, নিজের মুখেই জানালেন অভিনেত্রী

আজকের দিনে বিটাউনের অন্যতম লাস্যময়ী নায়িকা হলেন নোরা ফতেহি (Nora Fatehi)। তাঁর নাচের ছন্দে কাবু গোটা দেশ। নোরা যখন নাচেন তখন তাঁর শরীর যেন এক অন্য ছন্দে কথা বলে ওঠে। তাই এখন বলিউডে আইটেম ডান্স মানেই পরিচালকদের পছন্দের তালিকায় প্রথমেই থাকে নোরা ফাতেহির নাম। আর এবার জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে ২’ সিনেমার গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় তুলেছেন অভিনেত্রী।

এই মুহুর্তে জনপ্রিয়তার একেবারে শীর্ষে রয়েছেন নোরা। এক ডাকে গোটা দুনিয়া চেনে তাঁকে। এতদিন পর্যন্ত নোরা ফতেহির নাম শুনতেই আমাদের সকলের চোখের সামনে প্রথমেই ভেসে উঠত ‘ও সাকি সাকি’, ‘দিলবর’ গানে তাঁর লাস্যময়ী আইটেম ডান্স (Item Dance)। এবার সেই তালিকায় জুড়েছে নোরা ফতেহির নতুন মিউজিক ভিডিও ‘কুসু কুসু’।


যা মুক্তির পর থেকেই মুখে মুখে ফিরছে সকলের। গানটি মুক্তি পাওয়ার পর থেকেই ঝড় তুলেছে নোরার এই আইটেম নম্বর ‘কুসু কুসু’। ইতিমধ্যেই প্রায় ২ কোটি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। বরাবরের মতো এবারেও গানটি মুক্তির পর থেকে অনুরাগীরা মজেছেন নোরার ডান্স পারফরম্যান্সে।

Nora Fatehi নোরা ফাতেহি

গানটির মুক্তির পর বিপুল সাফল্য মিললেও এই গানের শুটিংয়ের পিছনে রয়েছে এক অজানা কাহিনী। যা সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই খারাপ অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। ‘কুসু কুসু’-র শ্যুটিংয়ের কথা বলতে গিয়ে নোরা জানিয়েছেন এই গানে তার কস্টিউম মোটেই খুব একটা আরামদায়ক ছিল না। এমনকি ওই পোশাকের জেরে শ্বাসরোধ হওয়ার জোগাড় হয়েছিল তার।

 

এদিন সেই অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে নোরা জানিয়েছেন এর আগে শুটিং করতে গিয়ে কখনও ফ্লোরে মা মচকেছে তো কখনও হাঁটুতে চোট পেয়েছি। এমনকি পায়ে কেটে গিয়ে একাধিকবার রক্তপাতও হয়েছে। কিন্তু এবার এই গানের শুটিংয়ে ভারি পোশাকের জন্য গলায় হার চেপে বসায় শ্বাসরোধ হওয়ার মতো পরিস্থিতির মুখে পড়তে হয় তাকে।নোরার কথায় ‘মনে হচ্ছিল, আমার গলায় যেন দড়ি পেঁচিয়ে হিঁচড়ে টেনে নিয়ে যাওয়া হচ্ছে।’ কিন্তু শ্যুটিংয়ের সময় খুব কম ছিল, তাই সমস্ত কষ্ট সহ্য করেছিলেন সঠিক সময়ে শ্যুট শেষ করেছিলেন নোরা।

Related Articles

Back to top button