বিনোদনভাইরালভিডিও

অঙ্গ দুলিয়ে নাচতে গিয়ে বেরিয়ে গেল সব! পার্কে সবার সামনে অন্তর্বাস বেরোতেই ট্রোলড নোরা ফাতেহি

বলিউডের (Bollywood) তারকাদের নিয়ে হামেশাই চর্চা চলতে থাকে নেটপাড়ায়। বিশেষ করে অনভিনেত্রীদের নিয়ে আরও বেশি করে চলে গসিপ থেকে কন্ট্রোভার্সি। ঝা চকচকে বলিউডে মানিয়ে নেওয়ার জন্য বিচিত্র সব পোশাক পরে হাজির হয় অভিনেত্রীরা। তবে প্রতিবার যে পোশাক নজর কাড়ে তা কিন্তু একেবারেই নয়! বরং মাঝে মধ্যেই ছোট পোশাকের জেরে আপত্তিকর মুহূর্তের (Actress Oops Moment) শিকার হতে হয় অভিনেত্রীদের।

ক্যামেরার সামনে কারোর বক্ষদেশ তো কারোর উরু তো কারোর অন্তর্বাস বেরিয়ে পড়েছে বহুবার। ঐশ্বর্য রাই থেকে কারিনা কাপুরদের মত অভিনেত্রীরাও এমন লজ্জাজনক পরিস্থিতির শিকার হয়েছেন। তবে এবার এমনই এক Oops মুহূর্তের শিকার হতে দেখা গেল বলি ডিভা নোরা ফাতেহিকে (Nora Fatehi)। দুর্দান্ত অঙ্গভঙ্গির ডান্স থেকে চরম আকর্ষণীয় ফিগারের জেরে নোরার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। কিন্তু এবার পোশাক বিভ্রান্তির জেরে ট্রোলের শিকার হলেন অভিনেত্রী।

আগেই বলেছি দুর্দান্ত নাচের কারণে শুরুতেই জনপ্রিয়তা অর্জন করেছিলেন নোরা। হায় গরমি থেকে সাকি সাকি কিংবা কুসু কুসু সবেতেই নোরার মোহময়ী নাচের ভঙ্গিতে মুগ্ধ নেটিজেনরা। কিন্তু সম্প্রতি একই ভিডিও ভাইরাল হয়ে পড়েছে যার জেরে নেটপাড়ায় ট্রোলড হলেন অভিনেত্রী। কারণ ভিডিওতে নাচ দেখতে গিয়ে রীতিমত অন্তর্বাস বেরিয়ে এসেছে তাঁর।

Nora Fatehi Oops moment caught on camera

এমনিতেই সেলিব্রিটিদের পান থেকে চুন খসলেই কটাক্ষের শিকার হতে হয়। সেখানে নাচার সময় অন্তর্বাস বেরিয়ে যেতেই প্রশংসার বদলে কটাক্ষ আর নিন্দার ঝড় উঠেছে কমেন্ট বক্সে। ভিডিওতে দেখা যাচ্ছে কোনো এক পার্কে একগাদা লোকের সামনে নাচের পারফর্মেন্স করে দেখাচ্ছিলেন নোরা। কিন্তু মুশকিল হল যে পোশাক তিনি পড়েছিলেন সেটা ছোট হওয়ার দরুন নাচার সময় অস্বস্তিতে পড়েছেন তিনি নিজেই।

নাচের সময় বার বার কাপড় হ্যিক করার চেষ্টা করেছেন নোরা। কিন্তু হাজার চেষ্টা সত্ত্বেও ক্যামেরায় কয়েক মুহূর্তের জন্য ধরা পড়েছে অন্তর্বাস। যা দেখার পর নেটিজেনদের একজনের মন্তব্য, ‘পোশাক সামলানো যায়না যখন তখন পরার কি দরকার’। এমনই কটাক্ষজনক কমেন্ট দেখা যাচ্ছে ভিডিওতে।

Related Articles

Back to top button