ক্রপ টপ এলো চুল আর মাথায় বুনো ফুল! নতুন অবতারে পুরুষ মনে ঝড় তুললেন নোরা ফাতেহি


বর্তমানে নেট দুনিয়ায় মগ্ন নোরা ফাতেহি। সোশ্যাল মিডিয়াতে তার ফলোয়ারের সংখ্যাতও নেহাত কম নয়। বলিউডের এই অভিনেত্রী তার পারফেক্ট নাচ ও মুভস এর জন্য জনপ্রিয়তার শীর্যে পৌঁছে গেছেন। তার নাচ দেখলে চোখের পলক পড়েনা পুরুষ ভক্তদের। এমনকি মহিলারাও নোৱাৰে নাচের পারফেক্ট মুভস দেখে চোখ ফেরাতে পারেন না।

নোরা নিজের নাচের দিক থেকে বলিউডের যেকোনো প্রথম সারির অভিনেত্রীদের চালাঙে জানাতেই পারে। তার নাচের সাথে এক্সপ্রেশান একেবারে যেন কিলার কম্বিনেশন। ইদানিং, সোশ্যাল মিডিয়াতে নোরা বেশ সক্রিয় রয়েছেন প্রায় প্রতিদিনই নিজের ফটো বা ভিডিও দিচ্ছেন। এই যেমন ডিপ নেক ক্রপ টপে একটি ছবি ছেড়েছেন সম্প্রতি। ছবিতে এলোমেলো চুলে দেখা যাচ্ছে অভিনেত্রীকে সাথে মাথায় রয়েছে ফুল। এরকম সেক্সি লুকসে পুরুষ ভক্তদের বুকে যে ঝড় উঠেছে তা নিশ্চিত।

https://www.instagram.com/p/CGExlYNp07L/

পোস্টটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয় নোরার এই সেক্সি অবতারের ছবি। কিছুক্ষনের মধ্যেই দর্শক বাড়তে থাকে, সাথে আস্তে থাকে কমেন্টস। ইতিমধ্যেই ছবিটিতে দর্শকদের সংখ্যা প্রায় ২৫ লক্ষ ছুঁই ছুঁই। কেনই বা হবে না, নোরাকে এই রূপে দেখলে যে কোনো কারোরই যে  চোখ আটকে যাবে!

প্রসঙ্গত, কদিন আগেই নিজেকে একেবারে অন্য লুকে প্রকাশ করেছিলেন অভিনেত্রী। তার পরেই আসে অভিনেত্রীর খোলা আকাশের নিচে সুমুদ্রের ধরে তুমুল নাচের ভিডিও। সেই নাচের ভিডিওটিও ভাইরাল হয় মুহূর্তে।


Like it? Share with your friends!

637
637 points