গসিপবিনোদনভিডিও

লোক দেখানো দেশপ্রেম! ফুটবল বিশ্বকাপের মঞ্চে জাতীয় পতাকা উল্টো ধরে দেশের নাম ডোবালেন নোরা ফাতেহি

শাহরুখ খান, সলমন খান কিংবা প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফরা যা করে দেখাতে পারেননি, সেটাই করে দেখিয়েছিলেন নোরা ফাতেহি (Nora Fatehi)। বিশ্বকাপের মঞ্চে প্রথম বলিউড তারকা হিসেবে দেশের নাম উজ্জ্বল করার সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু কোথায় কী! দেশের নাম উজ্জ্বল তো দূর, বলি সুন্দরী সেই নাম আরও ডুবিয়ে দিলেন!

চলতি ফুটবল বিশ্বকাপ ঘিরে অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে। ভারত বিশ্বকাপের অংশ না হলেও, প্রত্যেক ফুটবলপ্রেমী মানুষ এখন বিশ্বকাপের জ্বরে কাবু! বাড়তি পাওনা ছিল নোরা ফাতেহির পারফরম্যান্স। যতই হোক এই প্রথমবার কোনও বলিউড তারকা বিশ্বকাপের উদ্বোধনী এবং সমাপ্তি অনুষ্ঠানে পারফর্ম করার আমন্ত্রণ পেয়েছিলেন বলে কথা। প্রত্যেকে ভেবেছিলেন, নোরার মাধ্যমেই বিশ্বকাপের অংশ হবে ভারত। কিন্তু তা আর হল কই!

Nora Fatehi

ফিফা বিশ্বকাপের গ্র্যান্ড ফ্যান ফেস্টের (FIFA Fan Fest) ভরা মঞ্চে নোরা যা করেছেন তা দেখে গর্ব হওয়া তো দূর, বরং লজ্জায় মুখ ঢাকতে হচ্ছে ভারতবাসীকে। নাচ-গানে এতটাই মশগুল ছিলেন নোরা যে তিনি সকলের সামনে জাতীয় পতাকা উল্টো করে তুলে ধরেন! আর ব্যাস, মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

বৃহস্পতিবার পুরো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে নোরার এই কাণ্ডের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, পাথরখচিত ঝলমলে একটি পোশাক পরে একেবারে মঞ্চের সামনে চলে এসেছেন নোরা। তুলে ধরেন ভারতের জাতীয় পতাকা। এরপর ‘জয় হিন্দ’ বলতে শোনা যায় বলি সুন্দরীকে। আর এরপরই বাঁধে বিপত্তি।

Nora Fatehi FIFA Fan Fest, Nora Fatehi National Flag

প্রথমবার সোজা করে ধরলেও এরপর তেরঙাকে ধরে সেটিকে উল্টো করেন নোরা। এরপর সেইভাবেই সেটিকে সবার সামনে তুলে ধরে ‘দিলবর গার্ল’ বলেন, ‘ভারত ফিফা বিশ্বকাপের অংশ নয়। তবে এখন আমরা অংশ হয়ে গিয়েছি। আমাদের নাচ, গানের মাধ্যমে অংশ হয়েছি’। এই ভিডিও দেখেই বেজায় চটে যায় নেটিজেনদের একাংশ।

একজন নেটাগরিক যেমন লিখেছেন, ‘আপনার লজ্জা হওয়া উচিত। ক্ষমা চান নোরা’। তবে কেউ কেউ লিখেছেন ‘থ্যাঙ্ক গড’ অভিনেত্রী না বুঝেই এমনটা করে ফেলেছেন। সেই কারণে তাঁকে ক্ষমা করে দেওয়া হোক। একজন যেমন লিখেছেন, ‘উনি যে ইচ্ছে করে করেননি তা বোঝাই যাচ্ছে। ওনাকে ক্ষমা করে দাও। জয় হিন্দ’।

Related Articles

Back to top button