গসিপগানবিনোদনসিনেমা

বিয়ের মরশুমে নতুন প্রেম! গোয়ায় লুকিয়ে ছুটি কাটাতে গিয়ে হাতে নাতে ধরা পড়লেন নোরা-গুরু রানধাওয়া

শীত পড়তেই একেরপর এক বিয়ে হয়েই চলেছে। ইতিমধ্যেই বিয়ে হয়েছে ক্যাটরিনা ভিকি কৌশলের (Katrina Viki Wedding) , আজ বিয়ের পিঁড়িতে বসছেন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন (Ankita Lokhande Viki Jain Wedding)। তবে এসবের মাঝেই নতুন প্রেমের গন্ধ পাচ্ছে বি টাউন। সম্প্রতি নোরা ফাতেহি (Nora Fatehi) ও গুরু  রানধাওয়ার (Guru Randhawa) মধ্যে প্রেম নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে।

কিন্তু হটাৎ কি এমন হল যে নোরার সাথে গুরু রানধাওয়ার প্রেমের গুঞ্জন শুরু হল! এমনিতেই বলিউডে গুঞ্জনের অভাব নেই। হামেশাই অভিনেতা অভিনেত্রীদের নিয়ে প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে এক্ষেত্রে ব্যাপারটা একটু হটকে। সম্প্রতি গোয়ায় একান্তে ছুটি কাটাতে গিয়ে ধরা পড়েছেন নোরা ও গুরু রানধাওয়া দুজনেই। আর সেখান থেকেই শুরু হয়েছে সন্দেহ।

গোয়ার সমুদ্রের ধারে বিচে জলের মধ্যে দিয়েই হাঁটতে দেখা যাচ্ছে দুজনকে। দিব্যি হাসতে হাসতে গল্প করতে করতে হাঁটছেন দুজনে। ব্ল্যাক কালারের শর্টস আর ক্রপ টপ পরে আছেন নোরা। অন্যদিকে গুরু রানধাওয়া রয়েছেন ছাই রঙের বিচের পোশাকে। দুজনকে একসাথে ছুটি কাটাতে যেতে দেখেই নেটিজেনদের মনে সন্দেহ শুরু হয়েছে।

তবে কি প্রেম করছেন নোরা  ও গুরু? আবার নেটিজেনদের কিছু অংশ খুশি হয়ে গিয়েছেন ছবি দেখেই। কারণ অনেকের মতে মিউজিক ভিডিও দেখার পর থেকেই তাঁরা ভাবছিলেন কখন নোরার সাথে জুটি বাঁধবেন পাঞ্জাবি গায়ক। অন্যদিকে কিছু জনের মতে এতো সুন্দরী থাকতে শেষে নোরা! যদিও সবটাই গুঞ্জন মাত্র, কেউই নিজেদের মধ্যেকার কোনো সম্পর্ক নিয়ে এপর্যন্ত মন্তব্য করেননি।

প্রসঙ্গত, পাঞ্জাবি গায়ক গুরু রানধাওয়া ইতিমধ্যেই বেশ জনপ্রিয় নিত্য নতুন মিউজিক ভিডিও দিয়ে ইয়াং জেনারেশনের একেবারে ফেবারেট তিনি। অন্যদিকে বিদেশ থেকে ভারতে এলেও বি টাউনে দাঁপিয়ে বেড়াচ্ছেন নোরা। নাচ থেকে অভিনয় সবেতেই বেশ পারদর্শী তিনি। তবে সম্প্রতি ২০০ কোটির প্রতারণার মামলায় ইডির জেরার মুখোমুখি হতে পারেন অভিনেত্রী।

Related Articles

Back to top button