ছবিবিনোদন

দীপাবলিতে রাজকীয় সাজ নোরা ফাতেহির! মখমলি লেহেঙ্গা চোলিতে সৌন্দর্যের ফুলঝুরি অভিনেত্রী

বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি (Nora Fatehi)। অভিনেত্রী হবার পাশাপাশি দারুন নৃত্যশিল্পী নোরা। নিজের নাচের মধ্যে দিয়ে দর্শকদের বার বার মন্ত্রমুগ্ধ করেছেন নোরা। সাথে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়  অভিনেত্রী। মাঝেমধ্যেই ছবি ও নাচের ভিডিও দিয়ে অনুগামীদের মাতিয়ে রাখেন নোরা। এবার দিওয়ালিতে বাকি বলিউড সেলেবদের মত দীপাবলি পালন করেছেন অভিনেত্রী। দীপাবলিতে অভিনেত্রী ফটোশুট করেছেন। সেই ফটোশুটের ছবি শেয়ার করেছেন অনুগামীদের সাথে নিজের সোশ্যাল মিডিয়াতে।

ফটোশুটের ছবিতে নোরা ফাতেহিকে দেখা গেছে লেহেঙ্গা চোলিতে একেবারে রাহকীয় সাজে। দীপাবলিতে একেবারে মুঘলদের রাজকন্যা রূপে সেজে উঠেছেন নোরা। লেহেঙ্গা চোলির সাথে নোরার গলায় ভর্তি রয়েছে গয়নাতে। সোনার নেকপিস থেকে শুরু করে গলার মাঝের পান্না নজর কেড়েছে দর্শকের। তাছাড়া মেকআপ ও মোমবাতির আলোয় অভিনেত্রীকে একেবারে মোহময়ী রূপে দিকে যাচ্ছে ছবিতে।

ছবিতে নোরা ফাতেহির অপূর্ব সুন্দর চেহারার মাধুর্য যেন উপচে পড়ছে। পরবর্তী ছবিতে নোরাকে দেখা যায় প্রদীপ জ্বালাতে। কারণ দীপাবলির জন্যই তো ফটোশুট, প্রদীপ দিয়ে আলোকিত তো করতেই হবে। তবে, নোরার এই ফটোশুটের ছবি দেখে অনেকেই বাকরুদ্ধ হয়ে পড়েছেন। অভিনেত্রীকে যেমন ওয়েস্টার্ন ড্রেসে লাস্যময়ী ও মোহময়ী লাগে। তেমনি ঐতিহ্যবাহী রাজকীয় পোশাকেও অভিনেত্রীর সৌন্দর্যের খামতি নেই। এই কারণেই হয়তো নোরা ফাতেহির জনপ্রিয়তার সাথে অনুগামীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।

প্রসঙ্গত, অভিনেত্রী কিছুদিন আগেই একটি মিউজিক ভিডিও লঞ্চ করেছেন ‘নাচ মেরি রানী’ নাম। যা অল্পসময়েই বিশাল সংখ্যকদের দর্শকদের মন জয় করে নিয়েছে।

Related Articles

Back to top button