বিনোদনভাইরালভিডিও

নোরার নাচ দেখে প্রেমে পড়লেন রণবীর, একেবারে আগুন লেগে গেল ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’এ

তার নাচ দেখলেই যেন পা আপনা আপনি নেচে ওঠে। ইয়ং ছেলেদের হার্টথব, বলিউডে যার গারমিতে লেগে যায় আগুন। হ্যাঁ, নোরা ফতেহি। আর এবার নোরা আগুন লাগালেন সোজা ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’এ। এই ভড়া গরমে যদি শোয়ের মঞ্চে নোরা ‘হায় গর্মি’ নাচে তাহলে আগুন লাগাই স্বাভাবিক।

এখন নোরাকে কেই বা না চেনে। বলিউডের আইটেম কুইন। প্রতিটি আইটেম সঙ আইকনিক। আর বিভিন্ন ডান্স শোতে বিচারক হিসাবেও দেখা যায় তাকে। এই মুহূর্তে নোরা ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন। এবার গ্রীষ্মের মরসুমে শোয়ের মঞ্চে তাঁকে দেখা গেল ‘হায় গর্মি’ নাচতে।

নোরা একাই নন। তার সাথে কোমড় দুলিয়ে হিপ হপ করেছেন আতরঙ্গি হিরো রণবির সিং। সম্প্রতি ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর মঞ্চে নিজের আপকামিং ফিল্ম ‘জয়েশভাই জোরদার’-এর প্রোমোশনে এসেছিলেন রণবীর সিং (Ranveer Singh)। আর অবশ্যই তাকে দেখা গেছে অদ্ভুত পোশাক ও সানগ্লাস পরে। সেখানেই ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’-র গান ‘হায় গর্মি’-র সঙ্গে নাচলেন রণবীর ও নোরা।

রণবীর আতরঙ্গি সাজলেও নোরার পরনে ছিল সিলভার রঙের সিকুইনড মারমেড গাউন। নোরা নাচতে নাচতেই দেখালেন তাঁর বেলি ডান্সের কয়েক ঝলক। এমনকি খুব টাইট পোশাক পরেও মঞ্চের উপরে উপুড় হয়ে শুয়ে দেখালেন তাঁর নৃত্যকলা। নোরার নাচ দেখে একেবারে গলে পড়েছেন রণবীর। নোরার সঙ্গে তিনি সঙ্গত করলেও স্ক্রিনে কিন্তু চোখ টেনেছেন নোরাই। অপরদিকে নোরার নাচ দেখে উচ্ছ্বসিত হয়েছেন নীতু সিং (Neetu Singh)-ও ।

 

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর মঞ্চ থেকে রণবির জানালেন তার আপকামিং ফিল্ম ‘জয়েশভাই জোরদার। সমাজ সচেতনতামূলক সিনেমার মূল গল্প হল কন্যাভ্রুণ হত্যার প্রতিবাদ। এই সিনেমায় জয়েশভাই-এর চরিত্রে অভিনয় করেছেন রণবীর এবং তাঁর বিপরীতে রয়েছেন শালিনী পান্ডে (Shalini Pandey)। গ্রামের রক্ষণশীল পরিবারের ছেলে জয়েশভাই-এর স্ত্রী অন্তঃসত্ত্বা হলে তাকে আলট্রাসাউন্ডের জন্য নিয়ে যায় তার শ্বশুর-শাশুড়ি। বেআইনি ভাবে তারা জানতে পারে পুত্রবধূর গর্ভে রয়েছে কন্যাসন্তান। তাকে মেনে নিতে নারাজ জয়েশভাই-এর পরিবার। স্ত্রী ও কন্যাসন্তানকে বাঁচাতে পরিবারের থেকে দূরে পালানোর চেষ্টা করতে থাকে জয়েশভাই। দিব্যাঙ্গ ঠক্কর (Divyang Thakkar) পরিচালিত ‘জয়েশভাই জোরদার’ মুক্তি পেতে চলেছে আগামী ১৩ই মে।

Related Articles

Back to top button