বিনোদনভাইরালভিডিও

‘ও সাকি সাকি’ গানে শাড়ি পড়েই আবেদনময়ী নাচ নোরা ফাতেহির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউডে এই মুহূর্তে নাচের কথা উঠলেই সবার আগে আসে নোরা ফাতেহির নাম (Nora Fatehi)। অভিনেত্রী ও ড্যান্সার নোরা নিজের নাচের জন্য বর্তমানে জনপ্রিয়তার শিখরে আছেন। সম্প্রতি তার ‘নাচ মেরি রানী’ (Nach Meri Rani) একের পর এক রেকর্ড ভেঙেছে রিলিজ হবার পর থেকেই। অভিনেত্রীর নাচের পারদর্শিতা যেকোনো দর্শককেই আকৃষ্ট করবে। বিশেষ করে নোরার নাচে পুরুষ মন তো একেবারেই  ঘায়েল।

নোরা ফাতেহি কিন্তু সোশ্যাল মেডীতে বেশ ভালো রকম সক্রিয়। মাঝে মধ্যেই নিজের নাচের ও ফটোশুটের ছবি ভিডিও শেয়ার করেন অনুগামীদের সাথে। আর শেয়ার  হওয়া মাত্রই ভাইরাল হয়ে পরে সেই সমস্ত ছবি ও ভিডিও। বেলি ড্যান্সের জন্য বিখ্যাত হলেও বর্তমানে নোরা যে কোনো ম্যাচেই সমান পারদর্শী। এমনও শোনা যাচ্ছে মিউজিক ভিডিওতে নোরা মানেই হিট! আর কথাটা যে সত্যি তার প্রতিফলন আমরা পেয়েছে হাতেনাতেই। অভিনেত্রীর নাচ মেরি রানী গানটি ইতিমধ্যেই ৮ কোটির ও বেশি দর্শকের মন জিতেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নোরার আরো একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে একটি রিয়ালিটি শো তে অভিনেত্রীকে ও সাকি সাকি গানটিতে নাচতে দেখা যাচ্ছে। নোরার সাথে অবশ্য এক খুদেও নাচছে ভিডিওতে। তবে ভিডিওতে নোরার নাচ যেমন তেমনি তার আবেদনময়ী অঙ্গিভঙ্গি।ভিডিওতে নোরার নাচ দেখে গীতা মা কেও অবাক হয়ে যেতে দেখা গেছে। যার জেরে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর ভাইরাল হয়ে  পড়েছে। ইতিমধ্যেই ভিডিওটিতে প্রায় ১ লক্ষ্য ৫০ হাজারেরও বেশি দর্শক হয়ে গিয়েছে। সাথে  প্রচুর লোকে মন্তব্যও করেছেন নোরা ফাতেহির নাচে।

Related Articles

Back to top button