গসিপবিনোদনভাইরালসিনেমা

দিলবর গার্ল থেকে দেবদাসের পারো! শাড়িতে নোরা ফাতেহির ক্লাসিকাল লুক ভাইরাল নেটপাড়ায়

নোরা ফতেহির (Nora Fahi) নাম শুনতেই আমাদের সকলের চোখের সামনে প্রথমেই ভেসে ওঠে ‘ও সাকি সাকি’, ‘দিলবর’ গানে তাঁর লাস্যময়ী আইটেম ডান্স (Item Dance)। নোরা যখন নাচেন তখন তাঁর শরীর যেন এক অন্য ছন্দে কথা বলে ওঠে। এমনিতেই তাঁর নাচের ছন্দে কাবু গোটা দেশ। সেইসাথে প্রায়শই পাশ্চাত্য পোষাকে নিজেকে অবলীলায় মেলে ধরেন অভিনেত্রী। আর সেই ছবি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে ভাগ করে নেন নোরা।

সম্প্রতি অজয় দেবগণ (Ajay Devgan) অভিনীত ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ (Vuj :The Pride Of India) ছবিতে শ্যুটিং চলাকালীন কপালে গুরুতর চোট পেয়েছেন অভিনেত্রী। জানা যায় দুর্ঘটনাক্রমে সহকর্মীর বন্দুক মুখে এসে লাগায় অভিনেত্রীর কপাল থেকে গলগল করে রক্ত বের হতে থাকে। তবে জানা গেছে নির্মাতারা নোরার সেই আঘাত লাগার শটটি ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছেন।

Nora Fatehi নোরা ফাতেহি

এপ্রসঙ্গে নোরা জানিয়েছিলেন , ‘আমরা একটি অ্যাকশন সিক্যয়েন্সের জন্য শ্যুটিং করছিলাম। পরিচালক সিঙ্গল টেকে একটি ক্যামেরার মাধ্যমে এই দৃশ্যটির শট নিতে চেয়েছিল। সেই কারণে আমি এবং আমার সহ অভিনেতা অ্যাকশন কোরিওগ্রাফি করছিলাম। রিহার্সাল ঠিক করে হলেও, আমরা যখন আসল টেক শুরু করি তখন কো-অর্ডিনেশন ঠিক হয়নি। সহ অভিনেতা আমার মুখে বন্দুকটি ছুঁড়ে মারে ‘ এরপর অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

Nora Fatehi in Devdas Paro Look Viral Video

এমনিতে সবসময়ই খোলামেলা পাশ্চাত্য পোষাকেই দেখা যায় নোরাকে। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নোরার এক্কেবারে ভারতীয় সাজের ছবি। বাঙালি স্টাইলে লাল পাড় সাদা শাড়িতে নোরাকে দেখে নেটিজেনদের দেবদাসের পারো-র ঐশ্বর্য রায়ের কথা মনে পড়ে গিয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে লাল পাড় সাদা শাড়ির সাথে সঙ্গে মানানসই জিজাইনার ব্লাউজ পড়েছেন নোরা। মাথার চুলটা পাফ করে খোপা বেঁধেছেন । সাথে গলায়, কানে এবং হাতে কুন্দনের গয়নার সেট আর কপালে বড় টিকলি। সেইসাথে মুখে হাল্কা মেকআপের সাথে ঠোঁটে হাল্কা গোলাপি রঙের ন্যুড কালারের লিপস্টিক। জানা গেছে ফিল্মিস্তান স্টুডিওতে নোরার এই ছবি ক্যামেরাবন্দি করা হয়েছে।

Related Articles

Back to top button