নোরার নিতম্বে টেরেন্সার থাপ্পর! ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন সাকি-গার্ল


সম্প্রতি ইন্ডিয়াস বেস্ট ডান্সার রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে বসেছেন জনপ্রিয় আইটেম সং দিলবর সাকি-খ্যাত নোরা ফতেহী৷ তার আবেদনময়ী চাহনি এবং উত্তেজক নাচে ফিদা বিশ্ব ব্রহ্মান্ড। এই শোয়ে নোরা ছাড়াও বিচারকের আসনে রয়েছেন আরও দুই তাবড় ডান্সার গীতা এবং টেরেন্স লুইন্স। সম্প্রতি শোয়ের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হতেই নেটিজেনদের রোষের মুখে পড়েন ডান্স গুরু টেরেন্স লুইন্স৷ এবার সেই বিষয়েই মুখ খুললেন টেরেন্স-নোরা উভয়েই। জানালেন ঠিক কী ঘটেছিল সেইদিন।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, শোয়ের তিন বিচারক নোরা, গীতা এবং টেরেন্স মঞ্চের সামনে এসে কারোর উদ্দেশ্যে নমস্কার করছেন ৷ সেই সময়েই হাত তুলতে গিয়ে টেরেন্সের হাত স্পর্শ করে গেল নোরার হিপ ৷ ভিডিওটি স্লো মোশনে দেখলে মনে হচ্ছে, নোরার হিপে হিপে সজোরে যেন থাপ্পড় মারছেন টেরেন্স। টেরেন্সের এই ব্যবহার নিয়ে উত্তেজনা তৈরি হয় সিনে দুনিয়ায়।

এবার এর উত্তরে, নোরাকে কোলে তোলার একটি ছবি শেয়ার করে বিরোধীদের যোগ্য জবাব দেন টেরেন্স। সেই পোস্টের কমেন্টেই সাকি গার্ল নোরা লেখেন, ” তোমায় ধন্যবাদ টেরেন্স! আজকাল মিডিয়ায় ছবি বা ভিডিওর ফটোশপ করে আসল ঘটনা না জেনে অনেক বিকৃতিই ঘটানো হয়৷আমার এই ভেবে ভাল লাগছে যে বিষয়টা নিয়ে তুমি শান্তই থেকেছ। তুমি এবং গীতা ম্যাডাম দু’জনকেই আমি খুব শ্রদ্ধা করি।এই শো-য়ের বিচারক হতে পেরে আমি খুশি ৷ অনেক সম্মান এবং ভালোবাসা পেয়েছি ওখানে৷অনেক কিছু শিখেছি৷খুব ভালো থাকো।”


Like it? Share with your friends!

626
626 points