বিনোদন

জন্মদিনে সেরা উপহার! দুদিনেই ৩.২ কোটি ভিউ ছুঁলো নোরার গান ‘ছোড় দেঙ্গে’

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) সাড়া ফেলে দিয়েছে নোরা ফাতেহির (Nora Fatehi)-এর নতুন গান। ইউটিউবের সবচেয়ে অধিক সাবস্ক্রাইবারের মালিক টি-সিরিজ (T-series) নোরার নতুন ভিডিও ‘ছোড় দেঙ্গে’ (Chhor Denge) আপলোড করে গত ৪ই ফেব্রুয়ারি। আর মাত্র দু’দিন পরে নোরার জন্মদিনে ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ৩.২ কোটি দর্শক!

Nora Fatehi নোরা ফাতেহি

সূত্রের খবর, ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় (Trending song) পয়লা স্থানে রয়েছে এই ভিডিও। গানটি গেয়েছেন পরম্পরা ট্যান্ডন (Parampara Tandon), গানের সুরকার সচেত-পরম্পরা (Sachet-Parampara)। গানটি লিখেছেন যোগেশ দুবে (Yogesh Dubey)। ‘ছোড় দেঙ্গে’ গানে নোরার বিপরীতে রয়েছেন এহান ভাট (Ehan Bhat)।

Nora Fatehi নোরা ফাতেহি

ইতিপূর্বে ‘ও সাকি সাকি’ (O Saki Saki), ‘কামারিয়া’ (Kamariya), ‘দিলবার’ (Dilbar) ও ‘গরমি’ (Garmi) গানের সাথে নোরার মনোমুগ্ধকর নৃত্য দেখে টালমাটাল হয়েছে তরুণ দর্শকদের মন। পুনরায় গুলশান কুমারের (Gulshan Kumar) প্রযোজনায় নোরার নতুন গানটি এখন প্রত্যেক নেটিজেনদের টাইমলাইনে। সম্প্রতি পাঞ্জাবি তারকা গুরু রানধওয়ার (Guru Randhwa) সঙ্গে ‘নাচ মেরি রানী’ (Nach Meri Rani) গানে নেচেছেন নোরা। সেই গানটিও ব্লকবাস্টার হিট!

Nora Fatehi নোরা ফাতেহি

অসাধারণ দেহাবয়ব ও নৃত্যশৈলীর কারণে আন্তর্জাতিক ক্ষেত্রেও বেশ খ্যাতনামা এই মরক্কান সুন্দরী। সম্প্রতি তানজানিয়ার সঙ্গীতশিল্পী রেভ্যানি (Rayvanny)-র সঙ্গে ‘পেপেতা’ (Pepeta) গানে কাজ করেছেন নোরা। নোরার শেষ ছবি রেমো ডি’সুজার (Remo D’Souza) পরিচালনায় ‘স্ট্রিট ডান্সার ৩ডি’ (Street Dancer 3D)। সেই ছবিতে বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) সঙ্গে কাজ করেন নোরা। নেটদুনিয়া সূত্রে জানা যায়, ইনস্টাগ্রামে প্রায় ২.২১ কোটি ফলোয়ার রয়েছে নোরার!

Related Articles

Back to top button