নোরা ফাতেহি ও গুরু রনধাওয়ার মারকাটারি নাচের ভিডিও তুমুল ভাইরাল নেটদুনিয়ায়!


এখন বলিউডের নয়া সেনসেশন নোরা ফাতেহি। তার নাচ এবং পারফেক্ট মুভসের যাদুতে কাত সারা বিশ্ব ব্রহ্মান্ড। ‘সাকি সাকি’ গানে নোরার সেক্সি উত্তেজক নাচ আজও মনে গেঁথে রয়েছে নেটবাসীর। তার রূপের দিক থেকেও চোখ ফেরানো দায়। নোরার আবেদনময়ী চাহনি আর এক্সপ্রেশনে ঘুম ওড়ার জোগাড় হয় পুরুষ ভক্তদের। চাতকের মতোই তারা অপেক্ষায় থাকেন কবে ফের নতুনভাবে দেখা দেবেন সাকি গার্ল।

এবার দর্শকদের জন্য সুখবর। খুব শিগগিরই বলিউডের জনপ্রিয় ডান্সার নোরা ফাতেহির সঙ্গে জুটি বাঁধছেন আরেকজন সুদর্শন এবং প্রতিভাবান তারকা গুরু রন্ধাওয়া। ‘নাচ মেরি রানি’ গানে গুরু এবং নোরা একসাথে কোমর দোলাবেন। কপিল শর্মার শোতে গিয়েই এই সুখবর জানিয়েছিলেন নোরা এবং গুরু৷ তারপর থেকেই তাদের নাচের এক ঝলক দেখার জন্য অপেক্ষায় ভক্তকূল।

সম্প্রতি তাদের এই নাচের রিহার্সালের একটি ভিডিওই তুমুল ভাইরাল হয়েছে নেট পাড়ায়। তাদের রিহার্সালের এক ঝলক দেখেই বোঝা যাচ্ছে এই গানটিও যে সিনে পাড়ায় ঝড় তুলবে তা আর বলার অপেক্ষা রাখেনা। নোরা গুরুর এই ভিডিওতে দেখা যাচ্ছে দুজনেই ভরপুর রিহার্সালের মেজাজে রয়েছেন। পোশাক দেখেও তা বোঝা যাচ্ছে। তাদের নিখুঁত মুভস আর স্টেপের সূক্ষ্মতায় ইতিমধ্যেই এই নাচ নিয়ে দর্শকদের এক্সপেকটেশন তুঙ্গে। এবার কেবল এই জুটিকে পর্দায় দেখার অপেক্ষা।


Like it? Share with your friends!

638
638 points