খবরবিনোদনসিনেমা

ফের দুর্নীতির অভিযোগ বলিউডে! ২০০ কোটি তছরুপ, ইডির জেরার মুখে বড়সড় বিপদের আশঙ্কা নোরা ফাতেহির

একের পর এক দুর্নীতির মামলায় অভিযুক্ত বলিউডের একাধিক সেলিব্রেটি। কিছুদিন আগেই আর্থিক তছরূপের মামলায় নাম জড়িয়ে শিরোনামে উঠে এসেছেন বলিউড অভিনেত্রী নোরা ফতেহি (Nora Fatehi)। ইতিমধ্যেই তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি)। এছাড়াও এই মামলায় উঠে এসেছে বলিউডের অপর এক জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নামও।

উল্লেখ্য ২০০ কোটি টাকা তছরূপের এই মামলায় নোরা ফাতেহিকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বর্তমানে অন্যতম সাক্ষী হিসাবে জিজ্ঞাসাবাদ করছে। এই মামলার মূল অভিযুক্ত হলেন সুকেশ চন্দ্রশেখর। তাঁকে প্রতিনিধিত্ব করছেন তাঁর আইনজীবী অনন্ত মালিক। ওই আইনজীবী দাবি করেছেন নোরা ফাতেহি তাঁর মক্কেলের কাছ থেকে একটি বিলাসবহুল গাড়ি উপহার হিসেবে পেয়েছিলেন।

অন্যদিকে শনিবার দিল্লির একটি আদালতে পেশ করার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুকেশ চন্দ্রশেখর স্পষ্ট জানিয়েছিলেন তিনি নোরা ফাতেহিকে একটি গাড়ি উপহার দিয়েছেন। কিন্তু যখন তাকে প্রশ্ন করা হয় কেন তিনি অভিনেত্রীকে উপহার দিয়েছিলেন তখন সেই প্রশ্নের উত্তরে অভিযুক্ত সুকেশ সাফ জানিয়ে দেন ‘‌আপনারা নোরা ফতেহিকে কেন এ বিষয়ে জিজ্ঞাসা করছেন না?‌’‌

Nora Fatehi নোরা ফাতেহি

উল্লেখ্য ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে একটি ছবি যেখানে দেখা যাচ্ছে যে নোরা ফতেহি মুম্বইয়ের শোরুম থেকে গাড়ি নিচ্ছেন, যা সুকেশ চন্দ্রশেখর তার স্ত্রী লীনা মারিয়া পল তাঁকে উপহার দিচ্ছেন। উল্লেখ্য এই সুকেশ চন্দ্রশেখর ও তাঁর স্ত্রী লীনা পালের বিরুদ্ধে ২০০ কোটি টাকা আর্থিক তছরূপের অভিযোগ উঠেছে। অভিযোগ র‌্যানব্যাক্সি সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারকে প্রতারণা করেছেন তাঁরা।

কেন্দ্রীয় তদন্তকারী অফিসারদের দাবি,বলিউড অভিনেত্রী জ্যাকলিন ও নোরার যোগ রয়েছে এই মামলায়। এরপরেই এই মামলায় জ্যাকলিন ও নোরাকে (Nora Fatehi) জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক তদন্তের পর তদন্তকারীদের অনুমান, সুকেশের স্ত্রী লীনার পাল্লায় পড়ে সুকেশকে কাজে নিযুক্ত করেছিলেন জ্যাকলিন। অন্যদিকে অভিযোগ অস্বীকার করে মামলায় তদন্তকারীদের সহযোগিতা করার কথা জানিয়েছেন নোরা ফাতেহি।

Related Articles

Back to top button