খবরবিনোদন

জামিন অযোগ্য ধারায় কঙ্গনার বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা! চিন্তায় বলি ক্যুইন

কঙ্গনা রানাউত (Kangna Ranaut) মানেই বিতর্কের ঝড়। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ব্যক্তিগত মতামত শেয়ার করতে কখনোই পিছ পা হন না অভিনেত্রী। এই জন্য তিনি অসংখ্য বার বিতর্কের মুখেও পড়েছেন তিনি।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শুধু অভিনেত্রী নন অন্যরূপে ধরা দিয়েছেন বলি ক্যুইন কঙ্গনা রানাউত। রোজই কোনো না কোনোও বিষয়ে সরব হয়ে খবরের শিরোনামে লাগাতার উঠে এসেছে তার নাম। গত কয়েক মাস ধরে এই নিয়েই উত্তাল গোটা দেশ।

এবার অভিনেত্রীর বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা। আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের তরফে জাভেদ আখতারের (Javed Akhtar) করা মানহানির মামলার সাপেক্ষেই কঙ্গনাকে ডেকে পাঠানো হয়েছিল, কিন্তু তা সত্ত্বেও অভিনেত্রী আদালতে যাননি বলেই বেড়েছে বিপদ। এবার সেই কারণেই তাকে গ্রেফতারির নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানা যাচ্ছে।

আদালতে আখতারের আইনজীবী দাবি করেছিলেন, ‘জাতীয় এবং আন্তর্জাতিক প্রচার মাধ্যমে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাঁর মক্কেলের ভাবমূর্তি নষ্ট করেছেন কঙ্গনা রানাউত।’ এই মামলার প্রেক্ষিতে গত জানুয়ারি মাসে জাভেদ আখতারের বয়ান রেকর্ড করে জুহু থানার পুলিশ।

এক সর্বভারতীয় সংবাদমাধম্যের মঞ্চে এসে গীতিকার জাভেদ আখতারের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করায় ২০২০ সালের নভেম্বর মাসে কঙ্গনার বিরুদ্ধে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট কোর্টে মানহানির মামলা দায়ের হয়েছিল।

Related Articles

Back to top button