বিনোদনসিরিয়াল

যার অক্ষর জ্ঞান ছিল না সে উকিল হয়ে গেল! নোলক বহুরূপীর নতুন পেশা দেখে শুরু ট্রোলিং

তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই।সকলের কাছেই বিশেষ করে বাড়ির মা কাকিমাদের সারাদিনের ব্যস্ত জীবনে একমুঠো অক্সিজেনের মতো কাজ করে এই বিনোদনমূলক সিরিয়ালগুলি। স্টার জলসার পর্দায় অত্যন্ত জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল ‘গোধূলী আলাপ’ (Godhuli Alap)।

শুরু থেকেই এই ধারাবাহিকে নায়ক-নায়িকা নোলক (Nolok) আর অরিন্দমের (Arindam) চরিত্রে অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen) এবং অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar)-এর অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। মাত্র কয়েকদিনের মধ্যেই ধারাবাহিকে এসেছে বড়সড়ট টুইস্ট। কিছুদিন আগেই ধারাবাহিকে এন্ট্রি হয়েছিল নতুন খলনায়িকা তনয়ার।

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানেন রোহিণীর সাথে হাত মিলিয়ে এই এই তনয়া নিজেকে অরিন্দমের প্রথম স্ত্রী বলে দাবি করেছিল। কিন্তু আদতে অরিন্দমের প্রথম স্ত্রী তনয়া নয় তনয়ার যমজ বোন তনিমা। সদ্য তার মুখোশ টেনে খুলে দিয়েছে নোলক। এরই মধ্যে পুরনো স্মৃতি ফিরে এসেছে অরিন্দমের। সে চিনতে পেরেছে তার প্রথম স্ত্রী তনয়াকে। তাই নোলক অরিন্দমকে তার প্রথম স্ত্রীর হাতে দিয়ে তুলে দিয়েই বাড়ি ছেড়ে চলে গিয়েছে।

তারপরে কেটে গিয়েছে বেশ কিছুদিন। দেখা যাচ্ছে বহুরূপী নোলক পেশা বদলে হয়ে গিয়েছে উকিল। আর এই কদিনে সে তার জীবনে মেন্টর  হিসেবে পেয়েছিলেন একজন বড় উকিলকে। যিনি এখন শয্যাশায়ি। তার শিক্ষায় শিক্ষিত হয়েই স্বামী তথা বিখ্যাত উকিল অরিন্দম রায়ের প্রতিপক্ষ হিসাবে জীবনের প্রথম কেস লড়তে  এজলাসে  যাচ্ছে নোলক।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের একটি ছোট ভিডি।  সেখানে দেখা গিয়েছে আদালত চত্বরে অ্যাডভোকেট দাসের গলা শুনে চমকে গিয়েছে অরিন্দম। পিছন ফিরে তাকিয়ে দেখে তার সামনে উকিলের  পোশাকে দাঁড়িয়ে রয়েছে তার সেই  বাচ্চা বউ নোলক। এগিয়ে গিয়ে পুরনো স্মৃতির কথা ভাবতে ভাবতে অরিন্দম তার কাছে জানতে চায় সে এতদিন কোথায় ছিল? কিন্তু কথা না বাড়িয়ে নোলক তাকে সাফ জানিয়ে দেয় ‘মানছি আপনি এই পেশায় আমার থেকে অনেকটাই সিনিয়র। কিন্তু দয়া করে এডভোকেট দাস বলে ডাকুন’।

Nolok's entry as advocate Das

Related Articles

Back to top button