বিনোদনসিরিয়াল

জন্মদিনে ভালোবাসায় ভাসলেন পর্দার নোলক অভিনেত্রী সোমু সরকার! ভুরিভোজের সাথেই হল সেলিব্রেশন 

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হলো ‘গোধুলী আলাপ’ (Godhuli Alap)। এই সিরিয়ালের নায়িকা নোলক অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar) অল্পদিনেই দর্শকমহলে পেয়েছে বিপুল জনপ্রিয়তা। প্রসঙ্গত গোধুলি আলাপ হল এই অভিনেত্রীর প্রথম সিরিয়াল।  প্রথম সিরিয়াল থেকেই  বাংলার দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছেন নোলক (Nolok) অভিনেত্রী সোমু।

যদিও সিরিয়াল শুরুর আগে বয়সে বড় অভিনেতা কৌশিক সেনের সাথে অভিনয় করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। তবে মজার বিষয় সিরিয়াল শুরুর আগে যারা কটু কথা বলেছিলেন সিরিয়াল  শুরুর পর তারাই প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীকে। আজ অর্থাৎ ৯ আগস্ট অভিনেত্রীর জন্মদিন (Birthday)। কত বছরে পা দিলেন অভিনেত্রী? সেটা না হয় উহ্যই থাক। কারণ কথায় আছে সুন্দরী মেয়েদের বয়স জানতে নেই!

সিরিয়ালের প্রধান নায়িকার জন্মদিন বলে কথা। তাই সেই উপলক্ষ্যেই আজ  ছুটি ছিলগোটা ইউনিটের। অভিনেত্রী জানিয়েছেন একমাস আগে তিনিই নাকি এই বিশেষ দিনের জন্য ছুটির আবদার করেছিলেন পরিচালকের কাছে। তাই তার প্রতি সম্মান জানিয়ে গোটা টিমকেই ছুটি দিয়েছেন পরিচালক। তবে অন্যান্য বারের জন্মদিনের তুলনায় অভিনেত্রীর এইবারে জন্মদিনটা ছিল একটু বেশিই স্পেশাল। বাড়িতে কোনোরকম ডায়েট ছাড়াই ভুরিভোজ করে জমিয়ে সেলিব্রেশন সেরেছেন অভিনেত্রী।

আত্মীয়-স্বজন থেকে শুরু করে বন্ধু বান্ধবদের শুভেচ্ছা তো আছেই। সেইসাথে এবছর জুড়েছে অসংখ্য দর্শকদের নিঃস্বার্থ ভালোবাসা। এদিন মাঝরাত থেকেই পর্দার নোলকের জন্মদিনে ভার্চুয়াল দুনিয়ায় উপচে পড়েছে ভুরি ভুরি শুভেচ্ছা।তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নোলকের পর্দার স্বামী অর্থাৎ পর্দার ‘উকিলবাবু’ অভিনেতা কৌশিক সেন এবং শাশুড়ি সোহাগ সেন।

শুধু তাই নয় অভিনেত্রীর নামে বাংলাদেশেও তৈরি হয়েছে ফ্যান পেজ।  বাংলাদেশে অভিনেত্রীরএক খুদে ভক্ত নাকি সেখানকার একদল দুস্থ শিশুকে রেস্তোরাঁয় নিয়ে গিয়ে খাইয়েছেন। আবার কেউ কিনে দিয়েছেন নতুন পোশাক।  এ ছাড়া আবার নোলকের পর্দার একদল অনুরাগী তার নামে পুজো দিয়েছেন কালীবাড়িতেতবে অভিনেত্রী জানিয়েছেন এই সবটাই সম্ভব হয়েছে প্রযোজক রাজ্ চক্রবর্তীর জন্য।

Related Articles

Back to top button