বিনোদনসিরিয়াল

আমিও কিন্তু রাজা-মাম্পির ফ্যান! স্বীকার করে নিলেন খোদ ‘দেশের মাটির’ নোয়া ওরফে শ্রুতি দাস

বর্তমানে বাংলা টেলিভিশনে যে সিরিয়ালগুলো চলছে তাদের মধ্যে অন্যতম হল দেশের মাটি (Desher Mati)। সিরিয়াল নোয়া-কিয়ানের (Noa – Kian) গল্প দিয়ে শুরু হলেও বর্তমানে সিরিয়ালে রাজা (Raja) -মাম্পি (Mampi) জুটিও বেশ জনপ্রিয়। বাকি সিরিয়ালের তুলনায় সিরিয়ালে একাধিক জুটি মিলে যে সুন্দর গল্প তৈরী করেছে সেটি দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে।

সিরিয়ালে রাজার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunodoy Banerjee) আর অন্যদিকে মাম্পির চরিত্রে দুর্দান্ত অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রায় (Rukma Roy)। এই জুটি দর্শকদের কাছে তুমুল ভালোবাসা কুড়িয়েছে।

Desher Mati Raja Mampi wedding album দেশের মাটি রাজা মাম্পি বিয়ে

রাজা-মাম্পি নামেই দর্শকেরা রীতিমত পাগল। সেই ছোট থেকে একেঅপরকে ভালোবাসে দুটি মন। মাঝে দীর্ঘ সময় কেটেছে ভুল বোঝাবুঝিতে এরপর যখন দেখা হল ধীরে ধীরে সমস্ত ভুল বোঝাবুঝি মিতে একেঅপরের প্রতি ভালোবাসা আর লুকাতে পারেনি কেউই। রাজা-মাম্পির প্রেমকাহিনীই সিরিয়ালের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছিল দর্শকদের কাছে। তবে কিছুদিন আগেই সেই কাহিনীতে নতুন মোড় আনা হয়েছিল।

মাঝে কৃপা বসু নামের এক তৃতীয় ব্যক্তির আগমনে রাজা মাম্পির মধ্যে দূরত্ব বেড়েছিল। আসলে চক্রান্ত করে মাম্পির থেকে আলাদা করে রাজাকে ধর্ষণের অভিযোগে ফাঁসানো হয়েছিল। অবশেষে সমস্ত ভুল বোঝাবুঝি মিটে গিয়ে চার হাত এক হয়েছে রাজা মাম্পির। আর তার জেরেই বেজায় খুশি দর্শকেরা। রাজা – মাম্পির একাধিক ফ্যানপেজে শুরু হয়েছে উচ্ছ্বাস।

এবার এই খুশির জোয়ারে ভাসলেন দেশের মাটির অন্যতম প্রধান চরিত্র নোয়া ওরফে শ্রুতি দাস (Shruti Das)। দিন কয়েক আগেও মাম্পি অর্থাৎ রুকমার সঙ্গে তার তুলনা করে অসংখ্য কটাক্ষ করা হয়েছে তাকে৷ এমনকী কথা উঠেছে তার গায়ের রঙ নিয়েও। নেটিজেনদের একাংশের মতে শ্রুতি নায়িকা হওয়ার যোগ্য নন।

তবে শ্রুতি বুঝিয়ে দিলেন মাম্পির সঙ্গে তার কোনো প্রতিযোগিতা নেই। রাজা-মাম্পির বিয়ের পর আদরের ননদ এখন বউদিদি। আর তার সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। জানিয়েছেন তিনিও RAMPI-র বড় ফ্যান।

Related Articles

Back to top button