গসিপবিনোদন

না আছে বউ না বাচ্চা! সলমনের মৃত্যুর পর তার ২৩০০ কোটির সম্পত্তির মালিক হবেন এই ভাগ্যবান

আজও বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার বলতে প্রথমেই যার নাম মুখে আসে তিনি হলেন যার নাম মুখে আসে তিনি হলেন সালমন খান (Salman Khan)। জীবনে একাধিকবার প্রেমে পড়লেও কোনও নারীই স্থায়ী ভাবে ধরা দেয়নি তাঁর জীবনে, প্রেমিকার সংখ্যা অগুনতি হলেও ছাদনাতলা অবধি গড়ায়নি কোনোও সম্পর্কই। বলিপাড়ার সেরা অভিনেতাদের একজন তিনি। মাথার ঘাম পায়ে ফেলে কয়েক দশকে উপার্জিত তার অর্থের পরিমাণ এতটাই বেশি যে তার পূর্বপুরুষরা বসে খেতে পারে।

জানা যায় তাঁর মোট সম্পত্তির পরিমাণ বর্তমানে ২৩০৪ কোটি টাকার কাছাকাছি। কিন্তু তাঁর এই বিপুল সম্পত্তি ভোগ করার লোকের বড্ড অভাব। না আছে তাঁর স্ত্রী, না আছে সন্তান। বলিউডে সর্বাপেক্ষা ধনকুবের হিসেবে মনে করা হয় অমিতাভ বচ্চনকে, যদিও ছেলে মেয়ে, পুত্রবধূ, স্ত্রী নাতনি নিয়ে তার সাজানো সংসার। মনে করা হয়, অমিতাভ বচ্চনের পরেই দ্বিতীয় বৃত্তবান অভিনেতা সলমন, অথচ তার সম্পত্তি ভোগ করবার কোনোও উত্তরাধিকারী নেই।

সলমনের মোট সম্পত্তির পরিমাণ আনুমানিক ৩৬০ ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ২৩০০ কোটি। এই সম্পত্তির পরিমাণ ক্রমবর্ধমান, কারণ এই মুহুর্তে তার বাৎসরিক আয়ের পরিমাণ ১৬৫ কোটি টাকা। প্রতি মাসে তার ঘরে আসে ২০ কোটি টাকার বেশি। তার সুবিশাল বাড়ির চোখ ধাঁধানো অন্দরসজ্জার পিছনেই তিনি ঢেলেছেন কোটি কোটি টাকা।

কিন্তু রাজা, রাজ প্রাসাদ, রাজকোষ থাকলেও রাজপুত্র, রাজকন্যা বা রাজরাণীর বড্ড অভাব। ভবিষ্যতে সলমনের বিয়ের পরিকল্পনাও নেই। একবার একটি সাক্ষাৎকার অনুষ্ঠানে এসে সালমান খান নিজেই বলেন, ” ভবিষ্যতে আমি বিয়ে করবো না । এই রকমই আপাতত সিদ্ধান্ত নিয়েছি। তবে এত সম্পত্তির দেখভাল করবে কে? এই প্রশ্নের উত্তরও অভিনেতা নিজেই দিয়েছিলেন, জানিয়েছিলেন, ” যদি বিয়ে না করি আমার সমস্ত সম্পত্তি অর্থ আমি একটি ট্রাস্টকে অনুদান হিসেবে দিয়ে যাব। “

Related Articles

Back to top button