খবরগসিপবিনোদনসিনেমা

দাদার বায়োপিকে ‘শাহরুখ খান’! ‘চাইলেও বারণ করে দেব’ সৌরভ গাঙ্গুলির মন্তব্যে ক্ষুদ্ধ শাহরুখভক্তরা

সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ফ্যানেদের জন্য কিছুদিন আগেই মিলেছে বহুপ্রতীক্ষিত একটি সু সংবাদ। তৈরী হতে চলেছে দাদার জীবনের ওপর  বায়োপিক (Biopic)। অনেকেই প্রথমে ভেবেছিলেন বাংলাতেই অর্থাৎ টলিউডে তৈরী হবে ছবি, কিন্তু আসলে বলিউডে রিলিজ হবে দাদার বায়োপিক। কিন্তু কাকে দেখা যাবে দাদার চরিত্রে এই নিয়ে দর্শকদের মনে দ্বন্দ্ব রয়েই গিয়েছিল। এবার সেই প্রশ্নের উত্তর খানিকটা নিজেই দিলেন দাদা।

বর্তমানে দাদাগিরি (Dadagiri) সিজেন ৯ এর সঞ্চালনায় রয়েছেন সৌরভ। দাদাগিরিতে প্রতিযোগীদের সাথে নানা ধরণের আলোচনা হামেশাই  চলতে থাকে। আর এবার কথার ফাঁকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের মুখ থেকেই বেরিয়ে এল বায়োপিকে কোন অভিনেতাকে দেখতে চান স্বয়ং মহারাজ। আসলে এক প্রতিযোগী দাদাকে প্রশ্ন করেছে যে বায়োপিকে কাকে দেখতে পছন্দ করবেন দাদা তার উত্তরেই জবাব দিয়েছেন তিনি।

সৌরভকে প্রশ্ন করা হয়েছে, ‘সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে সৌরভের চরিত্রে কে অভিনয় করছেন?’ যার উত্তরে তিনি জানিয়েছেন, ‘দেখতে হবে ভ্যালু কার মধ্যে আছে! শাহরুখ খান (Shahrukh Khan) করতে চাইলে বারণ করে দেব। হৃত্বিক করতে চাইলে বলব বডিটা এখনও গাঙ্গুলির মত হয়নি। তাহলে করবে রণবীর কাপুর (Ranbir Kapoor) হয়তো’। অর্থাৎ শাহরুখ বা হৃত্বিক যে বাদ পড়েছে সেটা বোঝাই যাচ্ছে। রণবীর কাপুরকেই প্রথমে নিজের বায়োপিকে দেখতে চান দাদা।

এই গোটা প্রশ্নোত্তর পর্বের ভিডিও জি বাংলার অফিসিয়াল পেজে শেয়ার করা হয়েছে। যেটা ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। আর ভাইরাল হতেই সূত্রপাত সমস্যার। শাহরুখকে কেন নিজের ছবিতে অভিনয়ের জন্য না করবেন সৌরভ! এই নিয়ে মন খারাপ শাহরুখ খান ভক্তদের।

প্রসঙ্গত, রণবীরকে নিজের বায়োপিকে দেখতে চাইলেও সেই আশা পূরণ হবার নয়। কারণ রণবীর এই চরিত্র করবেন না বলেই জানিয়েছেন। রণবীরের মতে, আমার পছন্দের খেলার ফুটবল, তাছাড়া ছবির জন্য নিজেকে পারফেক্ট মনে করি না। তাই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে না করেছেন রণবীর। এরপর অনেকের ধারণা হয়েও স্বয়ং সৌরভই অভিনয় করবেন নিজের বায়োপিকে। কিন্তু আসলে কি হবে সেটা ছবিটি শুটিং শুরু হলেই জানা যাবে।

Related Articles

Back to top button