বিয়ে করা লেখাই নেই কপালে, সলমনের প্রশ্নের সপাটে জবাব দিলেন জোতিষী !


সলমন খান শুধু নামটাই যথেষ্ট,বলিউডে মোস্ট এলিজিবলে ব্যাচেলারদের মধ্যে সেরা হলেন তিনি। বহু তারকার সাথে সম্পর্কে জড়িয়েছেন,বহুবার প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছে বহু অভিনেত্রীর সঙ্গে। তালিকায় রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন, জুহি চাওলা থেকে শুরু করে জারিন খান ও ক্যাটরিনা পর্যন্ত। তবে, শেষমেশ কারোর সাথেই সম্পর্ক টেকেনি।

যেমনটা জানা যায় বর্তমনে মডেল ইউলিয়া ভান্টুরের সঙ্গে প্রেম করছেন সলমন। তবে আদৌ এই সম্পর্ক কি বিয়ে অবধি পৌঁছাতে পারবে সে ব্যাপারে সে ব্যাপারে এখনই নিশ্চিত কিছু বলা যায়না। এদিকে দেখতে দেখতে বয়স যে বেড়েই চলেছে। অবশেষে এক জোতিষির শরণাপন্ন হলেন সলমন খান, সেখানেই হল বিপত্তি সলমনের বিয়ের প্রশ্নে জোতিষী বললেন কপালে নাকি বিয়ে লেখাই নেই সলমনের।

আসল ঘটনাটা তাহলে বলা যাক! বিগত ৩রা অক্টোবর ছিল বিগ বস সিজেন ১৪ এর উদ্বোধন পর্ব। এই উদ্বোধনের বিশেষ পর্বে অতিথি হিসাবে এসেছিলেন এক প্রখ্যাত জোতিষী পণ্ডিত জনার্দন। মুখ দেখেই ভাগ্য বলে দেন এমন ক্ষমতা আছে এই জোতিষির,এমনটাই বিশ্বাস করেন লোকজনেরা। তিনিই সলমনের এই ভবিষ্যত বাণী করেছেন।

বিগ বস সিজেন ১৪ এর উদ্বোধনী পর্বে বিগ বসের প্রতিযোগীদের মুখ দেখে একে একে ভবিষৎবাণী করছিলেন পণ্ডিতজি। তখনি পণ্ডিতজির কাছে কৌতুহলি হয়ে নিজের ভাগ্য জানতে চান সলমন খান। জিজ্ঞাসা করেন  তার বিয়ে কবে হবে? উত্তরে সলমনের উৎসাহ কে নিরাশ করে পণ্ডিতজি বলেন, বিয়ের কোনো সম্ভাবনা এখন সলমনের নেই। তবে,হাল ছাড়তে নারাজ সলমন জিজ্ঞাসা করেন বিয়ের কি কোনো সম্ভবনাই নেই? উত্তরে পণ্ডিতজি জানান কোনো আশাই নেই।

পণ্ডিতজির থেকে এই উত্তর শুনে প্রথমে খানিকটা নিরাশ হতে দেখা যায় সলমনকে, যদিও পরে হেসে বিয়ষটি সামলে নেন সলমন। বলেন “খুব ভালো, বিয়ের  কোনো আশায়  নেই “!


Like it? Share with your friends!

610
610 points