বিনোদন

সময় ভালো যাচ্ছেনা আরিয়ানের! আজও জামিন পেলেন না শাহরুখ পুত্র, পিছোলো শুনানির দিন

২৫ দিন হল জেলেই রয়েছেন শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) । গত ২ রা অক্টোবর আরব সাগরের তীরে বিলাসতরণী কর্ডেলিয়া এমপ্রেস শিপে (Cordelia Empress Ship) চলছিল ‘রেভ পার্টি’। সেই পার্টি থেকেই মাদককাণ্ডে এনসিবির তদন্তকারী অফিসারদের হাতে আরও ৮ জনের সাথে গ্রেফতার হন শাহরুখ পুত্র। আপাতত আর্থার জেলেই ঠাঁই হয়েছে রাজপুত্তুরের। তবে ছেলেকে নিয়ে বেশ ভালো রকম বেগ পেতে হচ্ছে শাহরুখকে।

প্রথম দফায় আরিয়ানের জামিনের আবেদন খারিজ হওয়ার পর এদিন দ্বিতীয় দফায় হাইকোর্টে ছিল শাহরুখ পুত্রের শুনানি। কিন্তু তাতেও লাভের লাভ হলনা। বুধবার বোম্বে হাইকোর্ট আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচা দ্বারা দায়ের করা জামিনের আবেদনের পক্ষে যুক্তি শুনলেন। যুক্তিতর্ক শুনানি শেষে বিচারপতি সাম্ব্রে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) মামলাটি মুলতবি করেন। এএসজি অনিল সিং, এনসিবি-র পক্ষে উপস্থিত হয়ে বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে মুকুল রোহাতগি, অমিত দেশাই এবং আলী কাশিফ খান দেশমুখের যুক্তির জবাব দেবেন।

ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি বলেন, “গ্রেফতারের কারণ সম্পর্কে অবহিত না করে গ্রেপ্তার করা কোনো ব্যক্তিকে আটক করা যাবে না এবং এই ধরনের ব্যক্তির তার পছন্দের একজন আইনজীবীর সাথে পরামর্শ করার অধিকার থাকবে।”

তিনি সংবিধানের ২২ নম্বর অনুচ্ছেদ উল্লেখ করেছেন যে কয়েকটি মামলায় গ্রেপ্তার এবং আটকের বিরুদ্ধে সুরক্ষা রয়েছে। অ্যান্টি-ড্রাগস এজেন্সি আরিয়ান খানের বিরুদ্ধে তার ফোনে পাওয়া হোয়াটসঅ্যাপ চ্যাটগুলির উপর ভিত্তি করে মামলা করেছে, দাবি করেছে যে তারা “অবৈধ ড্রাগ ডিল” এবং একটি আন্তর্জাতিক কার্টেলের সাথে তার সংযোগের যথেষ্ট প্রমাণ দেয়। “যদি একটি সাংবিধানিক দুর্বলতা থাকে তবে তা রিমান্ডে নিরাময় করা যায় না,” মিঃ রোহাতগি বলেছিলেন।

Shahrukh Khan Aryan khan gauri khan

আরিয়ান খানের বন্ধু আরবাজ মার্চেন্ট আদালতকে বলেন, কোনো ষড়যন্ত্র বা চুক্তির কোনো প্রমাণ নেই।আরবাজের আইনজীবী অমিত দেশাই বলেন, “মনের মিলন দেখাতে হবে। একই উদ্দেশ্যে তিনজন অসংলগ্ন ব্যক্তি আসছেন এটা কোনো ষড়যন্ত্র নয়। তিনজন ব্যক্তি পৃথকভাবে খাওয়ার সিদ্ধান্ত নেওয়া কোনো ষড়যন্ত্র নয়,” বলেছেন আরবাজের আইনজীবী অমিত দেশাই।”একটি অপরাধ করার অভিপ্রায়, অন্য ব্যক্তির সাথে হাত মেলানো এবং অপরাধ করার অভিপ্রায়ে এবং একসাথে এটি করার জন্য একটি চুক্তি করা কি একটি ষড়যন্ত্র,” মিঃ দেশাই যুক্তি দিয়েছিলেন।

Related Articles

Back to top button