বিনোদনসিরিয়াল

৭ মাসের অপেক্ষার অবসান! পুজোর মাসেই আসছে নিখিল-শ্যামা জুটির নতুন সিরিয়াল 

টেলিভিশিনের পর্দায় এখনকার দিনে লেগেই রয়েছে নিত্যনতুন সিরিয়ালের আনাগোনা। তাই নতুন সিরিয়াল আসতেই শেষ হয়ে যাচ্ছে কোনো না কোনো সিরিয়াল। বাংলা টেলিভিশনের ইতিহাসের অত্যন্ত জনপ্রিয়  এমনই একটি সিরিয়াল ছিল ‘কৃষ্ণকলি’ (Krishnakali)। টানা চার বছর ধরে জি বাংলার পর্দায় চলেছিল এই সিরিয়ালের সম্প্রচার।

শুরু থেকেই দর্শকদের মনে দাগ কেটে গিয়েছিল নবাগাতা অভিনেত্রী তিয়াসা রায়ের (Tiyasa Roy) অভিনয়। সিরিয়ালে তার বিপরীতে জুটি বেঁধেছিলেন বাংলা টেলিভিশনের ‘চকলেট বয়’ নীল ভট্টাচার্য (Neel Bhattachaya)। জনপ্রিয় এই মেগা সিরিয়ালে তিয়াসার নাম হয়েছিল শ্যামা (Shyama)। অন্যদিকে নীল ভট্টাচার্যের নাম ছিল নিখিল (Nikhil)।

Krishnakoli কৃষ্ণকলি

চলতি বছরের শুরুতেই শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় জুটি নিখিল শ্যামার এই সিরিয়াল। দর্শক মহলে এই সিরিয়াল এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে বাংলা ছাড়াও তেলেগু, ওড়িয়া, ভোজপুরি সহ একাধিক ভাষায় কৃষ্ণকলি সিরিয়ালের  রিমেক তৈরি করেছিল জি কর্তৃপক্ষ। প্রসঙ্গত কৃষ্ণকলি শেষ হওয়ার পর থেকে বহুদিন টিভির পর্দায় দেখা যায়নি তিয়াসাকে।

যদিও কৃষ্ণকলি শেষ হওয়ার অনেক আগে থেকেই জি বাংলারই ‘উমা’ সিরিয়ালে নায়ক অভি ওরফে অভিমন্যুর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল নীলকে। তবে কিছুদিন আগেই টিভির পর্দায় শেষ হয়েছে এই সিরিয়ালের সম্প্রচারও। এরই মধ্যে বেশ কিচুদিন ধরেই জল্পনা তৈরী হয়েছে পর্দার নিখিল শ্যামা জুটি আরও একবার কামব্যাক করতে চলেছেন বাংলা টেলিভিশিনের পর্দায়।

কৃষ্ণকলি সিরিয়াল টিআরপি Krishnakoli Top in TRP

তবে এবার আর জি বাংলা নয় স্টার জলসার পর্দায় আসতে চলেছে এই জনপ্রিয় জুটির নতুন সিরিয়াল। নতুন এই ধারাবাহিক টিভির পর্দায় কবে থেকে শুরু হবে তা জানার জন্য একেবারে মুখিয়ে রয়েছেন বাংলার সিরিয়ালপ্রেমী অসংখ্য দর্শক। এবার  খুব শিগগিরই অবসান ঘটতে চলেছে সমস্ত অপেক্ষার। জানা যাচ্ছে ইতিমধ্যেই শেষ হয়েছে ছোটপর্দার নিখিল-শ্যামা জুটির আসন্ন নতুন সিরিরয়ালের প্রোমো শ্যুট।

সেই প্রমো এবার টিভিতে সম্প্রচার হওয়া এখন শুধু সময়ের অপেক্ষা মাত্র। টেলিপাড়াসূত্রে খবর সুশান্ত দাসের প্রযোজনাতেই স্টার জলসার পর্দায় আসতে চলেছে নীল-তিয়াসা জুটির নতুন সিরিয়াল। জানা যাচ্ছে ভক্তদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী মাসেই অর্থাৎ অক্টোবরেই শুরু হতে চলেছে এই সিরিয়াল।

Related Articles

Back to top button