বিনোদনসিরিয়াল

শাড়ি গয়না ছেড়ে একেবারে বোল্ড লুকে পর্ণা! বাড়ির বৌয়ের সাজ দেখে অজ্ঞান ‘বাবুউউ’র মা

বাংলা সিরিয়ালের জগতে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। বহুদিন ধরে ছোট পর্দার দর্শকদের কাছে ‘কে আপন কে পর’ সিরিয়ালের জবা (Joba) হয়ে থাকার পর ইদানিং ধীরে ধীরে সেই খোলস ছেড়ে বেরিয়ে আসছেন অভিনেত্রী। দীর্ঘ দু’বছরের বিরতি কাটিয়ে সদ্য জি বাংলার নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’ (Nim Phuler Modhu)-তে ফিরেছেন অভিনেত্রী।

এই সিরিয়ালের হাত ধরে অল্পদিনের মধ্যেই পর্ণা হয়েই আরও একবার দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। শুরুতে সমালোচনার মুখে পড়লেও গল্প এগোনোর সাথে সাথে ইতিমধ্যেই রক্ষণশীল দত্তবাড়ির বৌমা পর্ণাকে একেবারে আপন করে নিয়েছেন দর্শক। ভালোবাসাও দিচ্ছেন দু-হাত ভরে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,নিম ফুলের মধু,Nim Phuler Modhu,পর্ণা,Parna,পল্লবী শর্মা,Pallavi Sharma,বাবুর মা,Babur Ma,বোল্ড লুক,Bold Look,Pallavi Sharma Photoshoot,Pallavi Sharma Bold,Pallavi Sharma Bold Photos,Pallavi Sharma viral photos,Porna

বিশেষ করে পর্ণা যেভাবে খারাপের মধ্যেও ভালো খুঁজে নিচ্ছেন তাতে এককথায় মুগ্ধ দর্শক। জগু দাদাকে স্মরণ করেই পুরনো নিয়মের বেড়াজাল ভেঙে নতুনকে সাদরে গ্রহণ করে চলেছে সে। আর এই বিষয়টিই হয়ে উঠেছে এই সিরিয়ালের অন্যতম মূল ইউএসপি। তাই দর্শকদের বিশ্বাস ‘পঙ্কে পদ্ম ফোটার’ মতোই দেরিতে হলেও আধুনিকতার মোড়কে সুন্দর-স্বচ্ছ চিন্তাভাবনাই পর্ণা (Parna)-র হাত ধরে একটু একটু করে জায়গা করে নেবে রক্ষণশীল ধ্যান ধারণার অধিকারী দত্ত বাড়িতেও।

Nim Phuler Modhu Srijan fight with Parna's boss Baibhab

সিরিয়ালে বিয়ের আগে সালোয়ার কামিজ পড়লেও এখন বিয়ের পর সারাক্ষণ হালকা গয়না আর সাদামাটা লুকেই দেখা যাচ্ছে পর্ণাকে। কিন্তু এরইমধ্যে সব্বাইকে চমকে দিয়ে একেবারে বোল্ড লুকে সামনে এল দত্ত বাড়ির বৌমা পর্ণা। সম্প্রতি ভাইরাল একটি ছবিতে দেখা যাচ্ছে কোঁকড়ানো চুলে টপ পরে কায়দা করে চোখ মারছে পর্ণা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,নিম ফুলের মধু,Nim Phuler Modhu,পর্ণা,Parna,পল্লবী শর্মা,Pallavi Sharma,বাবুর মা,Babur Ma,বোল্ড লুক,Bold Look,Pallavi Sharma Photoshoot,Pallavi Sharma Bold,Pallavi Sharma Bold Photos,Pallavi Sharma viral photos,Porna

তবে দর্শকদের জানাই পর্ণার এই সাজ কিন্তু সিরিয়ালে নয় সম্ভবত অভিনেত্রীর কোনো বোল্ড ফটোশুটের। প্রসঙ্গত সিরিয়ালে আধুনিক চিন্তা ভাবনার অধিকারী পর্ণার সাথে বাস্তবের পল্লবীর দারুন মিল থাকলেও দুজনের পোশাক আশাকের কিন্তু বেশ পার্থক্য রয়েছে।

দত্ত বাড়ির বৌমা পর্ণা বাবু আর বাবুর মায়ের কথা ভুলে শাড়ি গয়না ছেড়ে কোনোদিন আধুনিক পোশাক পড়বে  কিনা জানা নেই, তবে এটুকু নিশ্চিত সিরিয়ালে কোনোদিন পর্ণা যদি এমন বোল্ড লুকে আসে ‘বাবুর মা’ অজ্ঞান হয়ে যাবে সবার আগে।

Related Articles

Back to top button