বিনোদনসিরিয়াল

দজ্জাল শ্বাশুড়ীর ভেড়া ছেলে! ফুলশয্যার রাতেও নোংরামি, ‘নিম ফুলের মধু’ দেখে ক্ষুদ্ধ নেটপাড়া

চারপাশে এখন শুধু বিয়ের মরশুম। জী বাংলার নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’ (Nim Fuler Modhu) শুরু হতে না হতেই বিয়ের ফুল ফুটে গিয়েছে নায়ক-নায়িকা সৃজন (Srijon) পর্ণা (Parna)-র।  শুরুতেই শ্বাশুড়ি বৌমার কূটকচালি দেখে একেবারে রেগে লাল দর্শকদের একাংশ। যদিও একেবারে নতুন এই সিরিয়াল নিয়ে শুরুতেই দর্শকমহলে দেখা গিয়েছে মিশ্র  প্রতিক্রিয়া।

শাশুড়ি বৌমার ঝগড়া দেখে গায়ে জ্বালা ধরলেও দর্শকদের একাংশের আবার দাবি এটাই বাস্তব। এখনও অনেকের ঘরে ঘরের এই রোজকার অশান্তিটাই দেখা যায়। সেই বাস্তব জীবনের আয়নাই হয়ে উঠেছে এই সিরিয়াল। ধারাবাহিকে নায়ক সৃজনের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রুবেল দাস (Rubel Das) আর নায়িকা পর্ণার চরিত্রে অভিনয় করছেন পর্দার জবা অভিনেত্রী পল্লবী শর্মা (Pallabi Sharma)।

নিম ফুলের মধু,Nim Fuler Modhu,সৃজন,Srijon,পর্ণা,Parna,সোশ্যাল মিডিয়া,Social Media,ট্রোল,Troll

এই সিরিয়ালটি যারা নিয়মিত দেখেন তারা সকলেই জানেন এই মুহূর্তে সিরিয়ালে চলছে পর্ণা-সৃজনের বৌভাত পর্ব। প্রসঙ্গত বিয়ের পর শশুরবাড়িতে পা রাখতে না রাখতেই ইতিমধ্যেই নানাভাবে হেনস্থার শিকার হয়েছে দত্ত বাড়ির নতুন বৌ পর্ণা। কখনও ল্যাটা মাছের বদলে শিঙি মাছ ধরিয়ে দেওয়া হচ্ছে। আবার কখনও বৌভাতের দিন বাবা মায়ের সামনেই তাদের মেয়ে পর্ণার শিক্ষা দীক্ষা নিয়ে প্রশ্ন তুলছে শাশুড়ি।

শেষমেশ দত্ত বাড়ির সবচেয়ে বড় কর্ত্রী অর্থাৎ সৃজনের ঠাম্মা আসতেই পরিস্থিতি একেবারে ঠান্ডা হয়ে যায়। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের আসন্ন পর্বের আগাম আভাস দেওয়া হয়েছে যা দেখে বোঝা যাচ্ছে ফুলশয্যার রাতে আবার পর্ণাকে অপদস্থ করতে গয়না সরিয়ে দেওয়া হবে। এখন দেখার সমস্ত ষড়যন্ত্রের জাল ছিঁড়ে নিম ফুলের তেতো টুকু সরিয়ে কিভাবে মধু আনে পর্ণা।

Nim fuler madhu again trolled on social media
তবে সৃজনকে এইভাবে সারাক্ষণ মায়ের কথায় ওঠা বসা করতে দেখে এক দর্শকের কটাক্ষ ‘দজ্জাল শাশুড়ি আর তার ভেড়া বাচ্চা ছেলে’। আবার এক দর্শক রসিকতা করে লিখেছেন ‘ফুলশয্যার রাতে এমন ক্যাচাল হলে কি ভালো লাগে ‘!

Related Articles

Back to top button