বিনোদনভিডিওসিরিয়াল

শ্বাশুড়িকে প্রকাশ্যে ‘নিম’ বলে অপমান! পর্দার জবা মায়ের ওপর রেগে লাল প্রমিলা লাহা

অবসরসময়ে সিরিয়াল ছাড়াও বাংলার মানুষের অত্যন্ত পছন্দের অনুষ্ঠান হল বিভিন্ন  নন ফিকশন গেম শো। জি বাংলার জনপ্রিয় এমনই একটি গেম শো হল দিদি নাম্বার ওয়ান (Didi Number One)। দিনের পর দিন অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায়ের (Rachna Banerjee) অনবদ্য সঞ্চালনা এই অনুষ্ঠানকে  পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শিখরে। তাই দর্শকদের মনে দিদি নাম্বার ওয়ান মানে প্রথমেই ভেসে ওঠে শুধু তারই মুখ।

জনপ্রিয় এই গেম শোতে অংশগ্রহণ করেন সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ সকলে। জীবনে চরম কঠিনতম পরিস্থিতিতেও হার না মেনে লড়াই চালিয়ে যাওয়া এবং জীবনে ঘুরে দাঁড়ানোর গল্প বলতে হাজির হন নানান বয়সের,নানান পেশার দিদিরা। যা শুনে অনুপ্রাণিত হয়ে থাকেন আরও হাজার হাজার মানুষ। এই শোতে এসেও একথা একবাক্যে স্বিকার করে নিয়েছেন অনান্য একাধিক প্রতিযোগিরাও।

Rachna Banerjee didi no. 1

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে অনেকেই নিজের জীবনের সুখ, দুঃখ,পাওয়া, না পাওয়া থেকে শুরু করে নানান ওঠাপড়ার গল্প তুলে ধরেন।সেইসব দিদিদের দৃঢ় মনোবলকে কুর্নিশ জানায় জি বাংলা। তবে শুধু সাধারণ মানুষই নয় মাঝেমধ্যেই দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে আসেন সেলিব্রেটিরাও।আর  একথা ঠিক তারকা সমাবেশ ঘটলে এই মজার খেলা আরও বেশি উপভোগ করেন দর্শক।

দিদি নাম্বার ওয়ান,Didi Number One,রচনা বন্দোপাধ্যায়,Rachna Banerjee,নিম ফুলের মধু,Nim Fuler Madhu,ভিডিও ভাইরাল,Video Viral

হাসি, মজা আর প্রচুর উপহারের ডালি নিয়ে প্রতিদিন রচনা বন্দোপাধ্যায়ের সঞ্চালনায় বাংলার দিদিদের নিয়ে বসে জমজমাট আসর। আজ তেমনই এই অনুষ্ঠানের ‘সানডে ধামাকা’  এপিসোডে রাত সাড়ে আটটায় দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির হতে চলেছেন আসন্ন নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’ (Nim Fuler Madhu)-র কলাকুশলীরা। প্রসঙ্গত নতুন এই সিরিয়ালে নায়িকা পর্ণা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ‘কে আপন কে পর’ সিরিয়ালের অভিনেত্রী পল্লবী শর্মা কে।

দিদি নাম্বার ওয়ান,Didi Number One,রচনা বন্দোপাধ্যায়,Rachna Banerjee,নিম ফুলের মধু,Nim Fuler Madhu,ভিডিও ভাইরাল,Video Viral

তার বিপরীতে নায়কের চরিত্রে দেখা যাবে ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের  সংগীত অভিনেতা রুবেল দাসকে। এছাড়া এতদিনে সকলেই দেখেছেন নায়িকার শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন মিঠাই সিরিয়ালের প্রমীলা লাহা অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায় (Arijita Mukhopadhyay)। এই শাশুড়ি মায়ের চরিত্রটি মোটেও মিষ্টি নয়।  তাকে আবারও নতুন কোন নেগেটিভ চরিত্রে দেখা যাবে বলে যাবে বলে মনে করছেন দর্শক।

আজ এই নতুন সিরিয়ালের কলাকুশলীদের সপরিবারে দিদি নাম্বার ওয়ানে আসার একটি ভিডিও শেয়ার করা হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানে দেখা যাচ্ছে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের সাথে অভিনেত্রী পল্লবী শর্মা  বলছেন ‘মধু’ হচ্ছে সকলের ভালোবাসা, আর তারপরেই শাশুড়ির দিকে তাকিয়ে বলে ওঠে ‘নিম তো মনে হচ্ছে আমার শাশুড়ি’। আর তাতেই কেমন কটমট করে তাকিয়ে পড়ে পড়েন তার পর্দা শাশুড়ি মা।  এই ভিডিও দেখে হাসি চাপতে পারেননি, নেটিজেনরাও।

Related Articles

Back to top button