সৌজন্যের সাথে রং খেলছে বউ, তাই তৃণাকে ছেড়ে শ্যামার সাথেই রোমান্টিক ডান্সে মাতলেন নীল


একমাস আগেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছে টলি পাড়ার চার্মিং জুটি নীল-তৃনা (Neel Bhattacharya & Trina Saha)। দীর্ঘ ১০ বছরের ভালোবাসা পরিণতি পেয়েছে সিঁদুর দানে। নীল তৃণার বিয়েতে রীতিমত চাঁদের  হাট বসেছিল। বিয়ের প্রায় ১০ দিন পর ভালোবাসার দিনে অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারী  ছিল গ্রান্ড রিসেপশন। সেদিনের আয়োজনও ছিল দেখবার মত।

কিন্তু একি কান্ড! বিয়ের এক মাস পেরোতেই তৃণাকে ছেড়ে অন্য কারোর সাথে নীল। সেই অন্য মহিলা আর কেউ নন কৃষ্ণকলি (Krishnakoli) সিরিয়ালের নিখিলের বউ শ্যামা (Shyama)। হ্যাঁ, শ্যামা অর্থাৎ অভিনেত্রী তিয়াশার জন্য মনে প্রেমের উদয় হয়েছে নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্যের। শ্যামা ও নিখিলের একটি ভিডিও  ক্লিপ সোশ্যাল মিডিয়াতে নীলের একটি ফ্যানপেজের মাধ্যমে শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতেই প্রেমময় দৃশ্যে দেখা যাচ্ছে দুজনকে।

Neel Bhattacharya Romantic song

বিয়ের পরে প্রথম বসন্ত উৎসব নীল-তৃণার। অথচ তৃণাকে ছেড়ে কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামার সাথে রোমান্টিক ডান্সে মজেছেন নীল। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে শ্যামাকে নিয়ে ‘হুয়া হে আজ পেহলি বার’ গানে নাচতে দেখা যাচ্ছে নীল ভট্টাচার্যকে। দুজনেরি পরনে ছিল হালকা রঙের পোশাক। শ্যামাকে নিজের কাছে টেনে নিয়ে দারুন রোমেটিক দৃশ্যে নাচতে দেখা গেছে নিখিল-শ্যামা জুটিকে। ভিডিওটি বেশ ভাইরালও হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

তবে ভিডিওটি ভাইরাল হলেও আসলে কিন্তু চিন্তার কোনো কারণ নেই। কারণ বাস্তবে কিন্তু তৃণা সাহাকেই ভালোবাসেন নীল। এই ভিডিওটি একটি পুরোনো ক্লিপ মাত্র। যেটি নীল ভট্টাচার্যের একটি ফ্যান পেজের তরফে শেয়ার করা হয়েছে। এর আগেও নিখিল ও শ্যামার একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওতে শ্যামার উদ্দেশ্যে প্রেমের গান ধরতে দেখা গিয়েছিল নীল ভট্টাচার্যেকে।