বিনোদনভিডিওসিরিয়াল

স্লটের মতোই নিখিলের জীবনেও শ্যামার জায়গা নিচ্ছে উমা! সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক কৃষ্ণকলি

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল।আর জনপ্রিয় টিভি সিরিয়ালগুলোর মধ্যে অন্যতম হল জি বাংলার কৃষ্ণকলি। দর্শক মহলে কৃষ্ণকলি (Krishnakali) সিরিয়ালের শ্যামা নিখিলের জুটি বরাবরই হিট। পর্দায় তাদের রসায়ন দারুন উপভোগ করতেন দর্শকরা। তবে এখন সিরিয়ালের নায়ক নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) বর্তমানে টেলিভিশন ইন্ডাস্ট্রির ব্যাস্ততম অভিনেতা।

একসাথে জি বাংলার দু’দুটো সিরিয়ালের লিড রোলে অভিনয় করছেন তিনি। একদিকে কৃষ্ণকলি সিরিয়ালে নিজেদের বয়সের চেয়ে অনেকটাই বড় চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নীল ভট্টাচার্য। তাই বলা যায় তিনিই এখন বাংলা সিরিয়ালের একমাত্র ইয়াং বাবা কিংবা শ্বশুর। অন্যদিকে উমা (Uma) সিরিয়ালে অভি ওরফে অভিমন্যুর চরিত্রে ইয়াং, হ্যান্ডসাম নীল ইতিমধ্যেই মন জয় করে নিয়েছেন দর্শকদের।

তাই স্বাভাবিকভাবেই এক সিরিয়ালে বয়স বেশি আর এক সিরিয়ালে বয়স কম দেখানো হচ্ছে তাঁর। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং। আজ চ্যানেল কর্তৃপক্ষের তরফে তাদের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া পেজে সিরিয়ালের একটি ভিডিও ক্লিপিংস শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এবারের পুজোয় নিখিল শ্যামার পাশে থাকছে না।

কারণ হিসাবে নিখিল জানায় এই মুহূর্তে সে বিদেশের বাজারে নিজেদের সুস্বাদু মশলা বিক্রির নেটওয়ার্ক তৈরির কাজে দারুন ব্যাস্ত। তাই সব ছেড়ে এই মুহূর্তে তাঁর পক্ষে কলকাতায় ফিরে যাওয়া সম্ভব নয়। মেয়ে কৃষ্ণা, ছেলে শিবার কথা তো বটেই শ্যামার অনুরোধও খারিজ করে দিয়ে বিদেশে চলে যাওয়ার কথা স্পষ্ট জানিয়ে দেয় নিখিল।

অনেক বুঝিয়েও লাভ হয়নি। নিখিল বিদেশে মশলার বাজার তৈরি করতে এতটাই ব্যস্ত যে এবারের পুজোয় কোনোভাবেই বাড়ি ফিরতে পারবেন না সে। আর এসব দেখে দর্শকদের দাবি ‘নিখিল উমার কাছে থাকবে।’তো কেউ লিখেছেন ‘ নতুন সিরিয়াল চালু হয়েছে, তাই এসব ড্রামা আর চলবে না। ‘ এছাড়া দুই সিরিয়ালে নীল ভট্টাচার্যের দুরকম বয়স দেখানো নিয়ে একজন লিখেছেন ‘নিখিল তো বুড়ো হচ্ছে, অভিমন্যু একটা জোয়ান ছেলে। সবাই একটা জোয়ান ছেলেকে ভালোবাসা দেয়। ‘

Related Articles

Back to top button