ক্ষণে ক্ষণে বদলায় রং! হোলিতে নাম না নিয়েই নুসরাতকে কটাক্ষ নিখিলের


টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) ও নিখিল জৈনের (Nikhil Jain) সম্পর্ক এখন হট টপিক। এবার সেই হট টপিকের আগুনে ঘি পড়ল হোলিতে নিখিলের একটি পোস্টকে ঘিরে। সোশ্যাল মিডিয়াতে এদিন নিখিল একটি ছবি শেয়ার করেছেন। আর ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ লোকে ক্ষণে ক্ষণে রং বদলায়। আর কেউ কেউ জিজ্ঞাসা করে যে হোলি কবে! ‘ নিখিলের করা এই পোস্টকে ঘিরেই শুরু হয়েছে জল্পনার।

Nusrat Jahan Nikhil Jain

দীর্ঘদিন ধরেই একেঅপরের সাথে থাকছেন না নুসরত ও নিখিল। একপ্রকার আলাদাই হয়ে গেছেন। মাঝে আবার অভিনেতা যশ দাশগুপ্তের সাথে বেশ ঘনিষ্ট হতে দেখা যাচ্ছিলো নুসরতকে। শুটিংয়ের ফাঁকে ঘুরতে যাওয়া থেকে শুরু করে বোল্ড ফটোশুট। এই সবের চক্করে অনেকেই ভেবেছিলেন হয়তো নিখিলের সাথে সম্পর্কের পাঠ চুকিয়ে যশের সাথেই ঘর বাঁধবেন অভিনেত্রী। এরপর নুসরতের জন্মদিনে সকলে তাকে উইশ করলেও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়নি নিখিলের কোনো হ্যাপি বার্থডে উইশ।

বর্তমানে বাড়ি ছেড়ে যাযাবর হয়ে পড়েছেন নিখিল। নানান জায়গায় ঘুরে বেড়াচ্ছেন মাঝে মধ্যেই। আর ঘোরার ফাঁকে ঘুরতে যাবার নানান ছবি ও ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। এমনকি নাম না করেই একেঅপরের প্রতি চলছে তীর ছোড়া। সম্প্রতি দোলে সেই রকমই একটি পোস্ট দেখা গিয়েছে নিখিলের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

দোলের দিনে যেখানে সকলে নিজেদের রং মাখা ছবি ও ভিডিও শেয়ার করছেন সেখানে একেবারেই পরিষ্কার ছবি শেয়ার করেছেন নিখিল। রং যে খেলেন নি তা ছবি দেখলেই বোঝা যায়। আর ছবি শেয়ার করে নাম না করেই দিয়েছেন বার্তা। যেখানে মানুষ ক্ষণে ক্ষণে রং বদলায় সেখানে কি আর আলাদা করে বলতে লাগে যে হোলি কবে! নিখিলের এই পোস্টে নাম না থাকলেও সম্পর্কের টানাপোড়েনে কাকে ইঙ্গিত করে এই কথা তা বলার আর অপেক্ষা রাখে না।

Nikhil Jain নিখিল জৈন

প্রসঙ্গত, ইতিমধ্যেই স্ত্রী নুসরাতকে বিবাহ বিচ্ছেদের জন্য আইনি নোটিশ পাঠিয়েছেন নিখিল। যে খবর প্রকাশ্যে আসতেই মুখ খুলেছিলেন অভিনেত্রী নুসরত জাহান। নিখিলের মতে স্ত্রী আলাদা থাকলেও দিব্যি ব্যবহার করে চলেছেন ক্রেডিট কার্ড। যার বিল মেটাচ্ছেন নিখিল। সংবাদ মাধ্যমে প্রকাশিত এই তথ্য একেবারেই ভুল বলেই গর্জে ওঠেন অভিনেত্রী। অবশ্য এরপর ঠিক কি হয়েছে তা এখনো জানা যায়নি।