নুসরত জাহান Nusrat Jahan Nikhil Jain নিখিল জৈন

সম্পর্কের ইতি, নুসরতকে বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠালেন স্বামী নিখিল!


টলিউডের সংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। বেশ কিছুদিন যাবৎ চর্চা ও জল্পনার শীর্যে ছিলেন অভিনেত্রী। নেপথ্যে স্বামী নিখিলের সাথে সম্পর্কের অবনতি। ২০১৯ সালের ১৯শে জুন ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সাথে ঘর বাঁধেন নুসরত। বহুদিন ধরেই তাদের দাম্পত্য জীবনে ছেদ পড়েছে যার ফলে একসাথে থাকা বন্ধ। এরপর টলিউড অভিনেতা যশের সাথে বেশ ঘনিষ্ট হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

নুসরত জাহান Nusrat Jahan Nikhil Jain নিখিল জৈন

যদিও নিজেদের সম্পর্কের বিষয়ে এতদিন কোনোরকম কথা বলেননি নুসরত বা নিখিল কেউই। তবে, সম্পর্কে যে ছেদ পড়েছে ও বিচ্ছেদের দিকেই এগোচ্ছে তা বেশ বোঝা যাচ্ছিল। এবার সেই জল্পনাই সত্যি হবার পথে। যেমনটা জানা যাচ্ছে স্ত্রী নুসরত জাহানকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন নিখিল।

Nusrat Jahan Instagram Story

যেমনটা জানা যাচ্ছে আলাদা হয়ে গেলেও আজও নাকি নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরত। নিখিল এতদিন সে নিয়ে কোনো আপত্তি জানান নি, ক্রেডিট কার্ডের বিল মিটিয়ে দিয়েছেন এই আশায় যে হয়তো সম্পর্ক ঠিক হবে। এই জন্য হয়তো সোশ্যাল মিডিয়াতে একেঅপরকে আনফলো করলেও কটাক্ষের সুর দেখা যায়নি নিখিলের তরফে। অভিনেতা যশের সাথে ঘুরতে রাজস্থানে গিয়েছিলেন নুসরত কিন্তু তখনও চুপ ছিলেন নিখিল।

নুসরত জাহান Nusrat Jahan

নুসরতের জন্মদিনে  অনেকের কাছ থেকেই শুভেচ্ছাবার্তা পেয়েছিলেন অভিনেত্রী। তবে স্বামী নিখিলের তরফ থেকে মেলেনি কোনো শুভেচ্ছা বার্তা। এমনকি ভ্যালেনটাইন ডের দিন নিখিল একটি পোস্ট করেন সেখানে তিনি লিখেছিলেন, ‘কথা দিয়েছিলে, কিন্তু আজ একজন সম্পূর্ণ পাল্টে নতুন একজন পরিণত হয়েছে! কিন্তু আমি সেই একই আছি’। হয়তো নিখিল আশা করতেন ঠিক হয়ে যাবে সম্পর্ক। কিন্তু আর হয়তো তা হল না।

Nikhil Jain নিখিল জৈন

যেমনটা বোঝা যাচ্ছে, নুসরত সম্পর্ক না রাখতে চাইলেও কোনো তিক্ততা রাখেননি নিখিল। স্ত্রীর খরচও মিটিয়েছেন ক্রেডিট কার্ড বিলের মাধ্যমে। তবে হয়তো আর সহ্য করতে পারছেন না নিখিল, তাই এমন পদক্ষেপ নিলেন। সম্ভবত বিচ্ছেদের সময় মোটা অংকের টাকা খোরপোষ দাবি করবেন নুসরত জাহান। কারণ এর আগেও এই ধরণের প্রেমের সম্পর্কের ইতির সময় প্রেমিকের সাথে বেশ কিছু টাকার লেনদেন হয়েছিল। এখন আগে কি হয় সেটাই দেখার বিষয়।


Like it? Share with your friends!

612
612 points