গসিপবিনোদনসিনেমা

ধোকা দিয়েছে প্রথম স্ত্রী! বিচ্ছেদের পর নুসরত অতীত, টলিউডের এই সুন্দরীর প্রেমে মজেছেন নিখিল!

টলিউডের অভিনেত্রী নুসরত জাহানকে (Nusrat Jahan) সকলেই চেনে। শুধু যে অভিনেত্রী তা নয় অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক দায়িত্বও সমানতালে পালন করে চলেছেন তিনি। বর্তমানে টলিউডের হিরো যশ দাশগুপ্তকে বিয়ে করলেও এর আগে ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সাথে বিয়ে করেছিলেন অভিনেত্রী। অন্তত সেটাই প্রমাণ হয় কোর্টে।

নিখিল জৈনের সাথে ২০১৯ সালে বিদেশে পাড়ি দিয়ে বিয়ে সেরেছিলেন নুসরত জাহান। এরপর একসাথেই ছিলেন বেশ কিছুদিন। কিন্তু এরপর হটাৎই আলাদা হয়ে যান দুজনে, বিচ্ছেদের গুজন শুরু হয় মামলা কোর্ট পর্যন্তও যায়। কিন্তু অভিনেত্রী দাবি কেন বিয়েটাই হয়নি তাহলে ডিভোর্স কিসের? তবে শেষপর্যন্ত কোর্টের রায়ে ডিভোর্স হয়েছে দুজনের। এখন নুসরত জাহান ও নিখিল জৈন দুজনের পথই আলাদা।

গতবছর শেষের দিকে অর্থাৎ নভেম্বর ২০২১ এ কোর্ট নিখিল ও নুসরতের বিচ্ছেদের আইনি প্রক্রিয়ার নির্দেশ দেয়। বর্তমানে যশের সন্তানের মা হয়েছেন নুসরত জাহান। তবে নিখিল জৈন কিন্তু এখনও সিঙ্গেল রয়েছেন। তবে এবার টলিপাড়ায় জল্পনা শোনা যাচ্ছে যে টলি অভিনেত্রী সৈরসেনী মৈত্রে (Souraseni Maitra)এর সাথে প্রেম করছেন নিখিল। যদিও এই মুহূর্তে সবটাই গুঞ্জন মাত্র। নিখিল বা সৈরসেনী দুজনের কেউই এই সম্পর্কে কোনোরকম সিলমোহর দেননি।

Souraseni Maitra

একান্নবর্তী ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী সৈরসেনীকে। যেমনটা জানা যাচ্ছে শুটিংয়ের জন্য বর্তমানে সুদূর লন্ডনে পাড়ি দিযেছেন অভিনেত্রী সৌরসেনী মৈত্র। সোশ্যাল মিডিয়াতে ভক্তদের জন্য মাঝে মধ্যেই ছবিও শেয়ার করছেন লন্ডন থেকে। তবে অনেকের মতে অভিনেত্রী একা নন, সাথে নিখিল জৈনও রয়েছেন লন্ডনেই। নতুন এই সম্পর্কের গুঞ্জন নিয়ে এবার চর্চা শুরু হয়েছে টলিপাড়ায়।

প্রসঙ্গত, নুসরত জাহানকে বিয়ের পরে একটি ফ্যাশন ডিসাইন ব্যবসা বা জামাকাপড়ের ব্র্যান্ড খোলেন নিখিল। শুরুতে ব্রান্ডের মুখ নুসরত হলেও আলাদা হওয়ার পর কখনো রাইমা সেন তো কখনো ত্রিধা চৌধুরীকে দেখা গিয়েছে ব্র্যান্ডের বিজ্ঞাপনে। আবার সেই বিজ্ঞাপনেই দেখা গিয়েছে সৈরসেনী মৈত্রকে। এর আগে ত্রিধা চৌধুরীর সাথেও নিখিলের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। তবে নিখিল স্পষ্ট জানিয়েছিলেন যে শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক রয়েছে তাদের।

Related Articles

Back to top button