বিনোদন

সেপ্টেম্বরেই কোলে আসবে সন্তান! এবার নুসরতের নামে দেওয়ানি মামলা দায়ের করলেন নিখিল জৈন

শুক্রবার থেকেই পেজ থ্রির পাতা সরগরম রয়েছে এক নতুন গুঞ্জনে। শোনা যাচ্ছে, নুসরত নাকি মা হতে চলেছেন। তবে, যা রটে তার যে কিছুটা ঘটেও তার প্রমাণ অভিনেত্রী নিজেই। গত কয়েকমাস যাবত তার আর যশ দাশগুপ্তর সম্পর্কে নিয়ে যে গুঞ্জন চলছিল তাতে শিলমোহর দিয়েছেন অভিনেত্রী নিজেই। তিনি জানিয়েছেন, যশের সাথে ডেট করছেন তিনি।

জাতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, গত মাসেই নাকি এই সুখবর পেয়েছেন নুসরত ও যশ। এদিকে নুসরতের স্বামী নিখিল জানিয়েছেন গত কয়েকমাস কোনো সম্পর্ক নেই তাদের। তাই কার্যতই এ সন্তান যে নিখিলের নয় সেকথাও স্পষ্ট জানিয়েছেন নুসরত পতি। তারা আলাদা থাকলেও কোরোনার কারণে ডিভোর্স আটকে আছে।

এর মধ্যেই নতুন গুঞ্জন উঠেছে নেটপাড়ায়। শোনা যাচ্ছে, অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনার পরেই নাকি নুসরতের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেছেন নিখিল জৈন। তবে এই গুঞ্জনকে সম্পূর্ণ উড়িয়ে দিয়ে, নুসরতের ‘প্রাক্তন’ স্বামী নিখিল জানান, এই মামলার সঙ্গে নুসরতের প্রেগেনেন্সির খবরের কোনো যোগসাজশ নেই।

Nusrat Jahan Instagram Story

জনপ্রিয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিখিল অকপটেই জানান, যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না , অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি’। এর ভিত্তিতেই আগামী জুলাই মাসে মামলার শুনানি আছে বলেও জানা যাচ্ছে।

Nikhil Jain Nusrat Jahan

নুসরত নিখিলের বিয়ের ২ বছর পূর্ণ হতে মাত্র বাকি ১১দিন, তার মধ্যেই কোথাকার জল কোথায় গড়িয়ে গিয়েছে। এদিকে নিখিল স্পষ্ট জানিয়েছেন, তিনিও আর নুসরতের সঙ্গে থাকতে চাননা। প্রসঙ্গত, ২০১৯ সালে তুরস্কের বদরুম শহরে নুসরত জাহান-নিখিল জৈনের বিয়ে হয়েছিল।এদিকে শোনা যাচ্ছে আগামী সেপ্টেম্বরেই নুসরতের কোলে আসছে সন্তান, সম্ভাব্য তারিখ ১০ ই সেপ্টেম্বর। কিন্তু এতকিছুর পরেও নুসরত এ ব্যাপারে এখনও মুখে কুলুপ এঁটেই রয়েছেন।

Related Articles

Back to top button