গসিপবিনোদনসিনেমা

দক্ষিনেশ্বরেরই লুকিয়ে বিয়ে সেরেছে নুসরত! সময় ঠিকই সব জবাব দেবে, কটাক্ষ নিখিলের

টলিউডের অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) গতবছর থেকেই কমবেশি শিরোনাম রয়েছেন। তবে অভিনেত্রীর দাম্পত্য জীবন থেকে শুরু করে মা হওয়া সবকিছুর কারণে তুমুল চর্চায় থাকছেন নুসরত। ধুমধাম করে বিদেশে গিয়ে নিখিল জৈনকে (NIkhil Jain) বিয়ে করেছিলেন নুসরত। কিন্তুই সেই বিয়েটা নাকি বিয়েই নয়! সহবাস ছিল মাত্র। এতো গেল বিয়ের কেচ্ছা, এদিকে বিয়ে না মানলেও মা হয়েছেন নুসরত।

নিখিলের সাথে সম্পর্ক খারাপ হবার পর থেকেই আলাদা থাকছিলেন নুসরত। ছিলেন চর্চিত প্রেমিক যশ দাসগুপ্তের (Yash Dasgupta) সাথে। যদিও নিজেদের প্রেমের কথা স্বীকার করেননি কখনোই। পুত্র সন্তান ঈশানের জন্মের পর ফাঁস হয়েছে জন্মপ্রমাণ পত্র। সেখানেই পরিষ্কার দেখা যাচ্ছে যশ দাশগুপ্তই নুসরতের সন্তানের বাবা। সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে ব্যাপক চর্চা ও ট্রোলিং শুরু হয়।

Nusrat Nikhil Divorce Case Next Date

বর্তমানে নিখিলের সাথে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে নুসরতের। যদিও মামলায় হাজিরা দেননি, বরং নিখিলকে উভকামী বলে পরিচয় দিয়েছেন  নুসরত। স্কুল জীবনের বেশ কিছু পুরুষ বন্ধুর সাথে নাকি সম্পর্ক রয়েছে নিখিলের এমনটাই মত নুসরতের। যদিও এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে ও নিজের পিঠ বাঁচানোর চেষ্টা করছে নুসরত এমনটাই জানিয়েছেন নিখিল।

একবছরেরও বেশি সময় ধরে নুসরত ও নিখিলের মধ্যে কোনো যোগাযোগ নেই। তবে সোশ্যাল মিডিয়াতে নাম না নিয়েই ইঙ্গিতের শুরে কটাক্ষ করতে কেউই কাউকে ছাড়েনা। সম্প্রতি নিখিল নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বার্তা শেয়ার করেছিলেন। এখানে লেখা রয়েছে, ‘তোমাকেই যে সবসময় নিজের কাহিনীটা বলতে হবে তা নয়, সময়ই বলে দেবে সবটা’। নিখিলের এই স্ত্রী নুসরতকে কটাক্ষ করেও দেওয়া এমনটাই মনে করেন নেটিজেনরা।

প্রসঙ্গত, ঈশানের পিতৃপরিচয় সামনে আসার পর আবারো দীর্ঘদিন পর সিঁদুর মাথায় দেখা গিয়েছে নুসরতকে। অতীতে মা হবার আগে যশের সাথে দক্ষিণেশ্বরের মন্দিরে হাজির হয়েছিলেন নুসরত। দক্ষিণেশ্বরে যশ নুসরত জুটির একত্রে ছবি ব্যাপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। এই বিষয়ে নিখিল জানিয়েছেন, অনেক আগেই হয়তো দুজনের বিয়েটা হয়ে গিয়েছে। দক্ষিণেশ্বরে গিয়েই হয়তো লুকিয়ে বিয়ে সেরেছে দুজনে। তবে লুকিয়ে রেখেছে নিজেদের বিয়ের কথা।

Related Articles

Back to top button