Uncategorized

রাগ নেই নুসরতের উপর, ওর সন্তান ভালো থাকুক! সমস্ত তিক্ততা ভুলে মানবিক নিখিল জৈন

সকাল থেকেই একটি খবরে হইহই পড়ে গিয়েছে সর্বত্র, দীর্ঘ প্রতিক্ষার পর মা হয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। অসংখ্য ঝড় ঝাপটা, আলোচনা, সমালোচনা সয়ে গত ৯ মাস নিজের গর্ভে সন্তান লালন করছিলেন অভিনেত্রী নুসরত। আজ সকালেই কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

তবে সবচেয়ে আনন্দের এই সময়টাই নুসরতের জীবনে সবচেয়ে কঠিন সময় হিসেবে তোলা থাকবে৷ গত কয়েক মাস কার্যত ঝড় বয়ে গিয়েছে তার উপর দিয়ে। বিতর্ক, সমালোচনা, ট্রোলের বন্যায় বারবার উঠে এসেছে অভিনেত্রীর মুখ। আসলে নিখিল জৈনের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ সামনে আসতেই শুরু হয় আলোচনা।

Nusrat Jahan Nikhil Jain

একটি বিবৃতি দিয়ে নুসরত জানিয়েছিলেন, “নিখিলের সাথে তিনি কেবল সহবাস করেছেন, তাদের কোনোরকম বিয়েই হয়নি”। এবং নিখিলও জানান, নুসরতের সন্তানের বাবা তিনি নন। এরপর থেকেই হটকেক হয়ে ওঠে নুসরতের ব্যক্তিগত জীবন। তবে সেসবের ধার ধারেননি অভিনেত্রী। সমাজের এই পুরুষতান্ত্রিক ঘেরাটোপ কাটিয়ে পিতৃপরিচয় ছাড়া একাই সন্তানের জন্ম দিয়েছেন নুসরত।

এবার সমস্ত তিক্ততা ভুলে নুসরতের সদ্যজাত সন্তানের কুশল কামনা করলেন নিখিল জৈন (Nikhil Jain)। তিনি জানালেন, নুসরতের প্রতি তার কোনো রাগ নেই। নিখিল নুসরতকে শুভেচ্ছা জানিয়ে আরও বললেন, ‘ওর নতুন জার্নি, আমি চাই ওর সন্তান যাতে সুস্থ থাকে, ওর ভবিষ্যৎ ভালো হোক’।

প্রসঙ্গত, ২০১৯ সালে তুরস্কের বদরুম শহরে নুসরত জাহান-নিখিল জৈনের বিয়ে হয়েছিল। যদিও এই বিয়েকে সম্পূর্ণ অস্বীকার করে দীর্ঘ বিবৃতিতে নুসরত জানিয়েছিলেন তারা কেবল লিভ ইন করেছেন, বিয়ে নয়। অবশেষে আজ নুসরত এক সন্তানের মা।

Related Articles

Back to top button