বিনোদনসিনেমা

মা হয়েও মেয়ের খেয়াল রাখেন না প্রিয়াঙ্কা! স্বামী নিক জোনাসকে দিয়েই করান সমস্ত কাজ

চলতি বছরের শুরুতেই জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং তার স্বামী নিক জোনাস (Nick Jonas)।জানুয়ারি মাসেই  নতুন অতিথি এসেছে তাদের বাড়িতে। নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে এসেছে একরত্তি মেয়ে মালতি (Malti)। যদিও প্রথমদিকে মেয়ের নামও প্রকাশ্যে অনেননি অভিনেত্রী। যদিও এখন গোটা দুনিয়া জানে তাদের একরত্তি মেয়ের নাম।

তবে এখনো পর্যন্ত গ্ল্যামার জগতের ঝলকানি থেকে মেয়েকে দূরেই রেখেছেন নিক প্রিয়াঙ্কা। যদিও তাদের মেয়েকে দেখার জন্য দারুন কৌতুহলী অসংখ্য অনুরাগী। এখনও পর্যন্ত অভিনেত্রী তাঁর মেয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করলেও তার মুখ আড়ালেই রেখেছেন। সম্প্রতি প্রিয়াঙ্কার মা মালতি মধু চোপড়া (Malti Madhu Chopra) নাতনিকে নিয়ে ফাঁস করেছেন বেশ কিছু তথ্য। কিছুদিন আগেই সম্পন্ন হয়েছিল প্রিনিকের মেয়ের নামকরণ।

Priyanka Chopra poses with daughter Malti Marie Chopra Jonas on her birthday

সে সময় মেয়ের ছবি দিলেও তার মুখ আড়াল করে রেখেছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীর মা জানিয়েছিলেন সম্ভবত নাতনির প্রথম জন্মদিনেই প্রকাশ্যে আসতে পারে তার মুখ। প্রসঙ্গত প্রিয়াংকা মা হয়েছেন ঠিকই তবে নিজে গর্ভধারণ করে নয়, সারোগেসির মাধ্যমে এক ফুটফুটে কন্যা সন্তানের  জন্ম দিয়েছিলেন তিনি।

Priyanka Chopra with her daughter

তবে সে যাই হোক না কেন বাড়িতে নতুন সদস্য আসায় দারুণ খুশি, প্রিয়াঙ্কারশ্বশুরবাড়ি থেকে শুরু করে বাপের বাড়ির গোটা পরিবার।  এখন প্রিয়াংকার বয়স প্রায় ৪০ ছুঁই ছুঁই। তাই এই বয়সের আর মা হওয়ার ঝুঁকি না নিয়েই সারোগেসি পদ্ধতি বেছে নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু নিজের অভিনয় জীবনের ব্যস্ততা সামলে আদতে কতটা মা হতে পেরেছেন প্রিয়াঙ্কা ? মালতিকে দেখাশোনার কাজ কি তিনি নিজের হাতেই করেন?

Priyanka Chopra Became Mother by surrogecy

সম্প্রতি এবিষয়ে মুখ খুলে ছিলেন অভিনেত্রীর মা। তবে তিনি এদিক দিয়ে নিজের জামাই নিকের পক্ষই নিয়ে  নিয়েছিলেন তিনি। মধু চোপড়া জানিয়েছেন তার জামাই নিকই নিজে হাতে মালতিকে স্নান করানো থেকে শুরু করে  ডায়াপার বদলানোর সবটাই করে থাকেন। আর তিনি নাতনির হাত-পা মালিশ করে দেন।

প্রসঙ্গত প্রিয়াঙ্কা এবং নিকের মায়ের নাম মিলিয়ে তারা তাদের মেয়ের নাম রেখেছেন মালতি মেরি। ছোট করে এম এম  বলে ডাকেন মেয়েকে।  প্রসঙ্গত প্রিয়াঙ্কার সাথে বিয়ের পর থেকে ভারতীয় সংস্কৃতির সাথে খুব সুন্দর ভাবে মানিয়ে নিয়েছেন নিকের পরিবার। প্রিয়াঙ্কার বাড়ির নিয়ম অনুযায়ী ঠাকুরদাকেই নাতনির কানে কানে নাম তার নাম বলে দিতে হয়। তাই এই নিয়ম মেনে নিকের বাবা  প্রিয়াঙ্কার  কানে তার নাম বলে দিয়ে সেই নিয়ম পালন করেছিলেন।

Related Articles

Back to top button