বিনোদন

জন্মদিনে প্রিয়াঙ্কাকে ১৫ লাখ টাকার মদের বোতল উপহার দিলেন নিক! চোখ কপালে উঠল নেটিজেনদের

২০১৮ সালের ডিসেম্বরে বলিউডের ডিভা প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) গাঁটছড়া বাঁধেন মার্কিন গায়ক নিক জোনাসের (Nick jonas) সঙ্গে। বিয়ের পর বরের সঙ্গে মার্কিন মুলুকেই উড়ে যান অভিনেত্রী, পাতেন সংসার। বি-টাউনে আর বিশেষ আনাগোনা নেই পিগি চপসের। মার্কিন যুক্তরাষ্ট্রেই এখন থাকেন প্রিয়াঙ্কা। বলিউডের পাশাপাশি হলিউডেও এখন তার অসংখ্য অনুরাগী সংখ্যা রয়েছে। গত ১৮ ই জুলাই ছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন।

এবার স্বামী নিককে ছাড়া লন্ডনে একাই নিজের জন্মদিন কাটিয়েছেন অভিনেত্রী। তবে মার্কিন যুক্তরাষ্ট্র থেকেই স্ত্রীকে আদরে শুভেচ্ছায় ভরে দিয়েছেন গায়ক নিক জোনাস। স্ত্রীয়ের সঙ্গে ছবি ভিডিও শেয়ার করে নিক লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার লাভ। তুমি বিশ্বের সমস্ত সুখের দাবিদার। আজ এবং প্রতিদিন। আমি তোমাকে ভালোবাসি।’
Priyanka Chopra Relationship

অন্যদিকে জন্মদিনের ঠিক পরের দিন অর্থাৎ ১৯ শে জুলাই প্রিয়াঙ্কা নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে একটি ওয়াইনের বোতলের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। জানা যাচ্ছে, যেই ওয়ানের বোতলের ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা তাতে স্পষ্ট লেখা চাটাউ মিউটন রোথচাইল্ড ১৯৮২। এটি ফ্রান্সের বোর্দো শহরের উত্তর-পশ্চিমে অবস্থিত পাউল‌্যাক গ্রামে বিশেষভাবে তৈরি হয়ে থাকে। আর খুবই রেয়ার এই ওয়াইন, এমনকি এই ওয়াইন নিলামে পর্যন্ত তোলা হয়।

একটি বিবৃতি মারফত জানা যাচ্ছে, এই ওয়াইনের মূল‌্য ১০ হাজার থেকে ১৩ হাজার পাউন্ড ভারতীয় মুদ্রায় যা প্রায় ভারতীয় মুদ্রায় ১৫ লাখ টাকার ধারে পাশে। বর্তমানে, লন্ডনে ‘সিটাডেল’ সিরিজের শুটিং করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সিরিজটি ভারত, ইতালি ও মেক্সিকোর যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে। এটি পরিচালনা করছেন ‘অ্যাভেঞ্জার্স’খ্যাত রুসো ব্রাদার্স।

Related Articles

Back to top button