গসিপবিনোদন

ডিভোর্সের জল্পনা উড়িয়ে! মোমবাতি, ফুল সাজানো ঘরে প্রিয়াঙ্কাকে বিবাহবার্ষিকীতে দুর্দান্ত সারপ্রাইজ নিকের

বি টাউন দিন কয়েক আগেই নিক জোনাস (Nick jonas) প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) বিচ্ছেদের খবরে উত্তাল হয়েছিল। তিন বছরের দাম্পত্য সম্পর্কে নাকি এভাবেই ইতি টানছিলেন নিক প্রিয়াঙ্কা। কিন্তু এই জল্পনা আর রটনাকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে তৃতীয় বিবাহ বার্ষিকীতে স্ত্রী প্রিয়াঙ্কাকে আদরে ভরিয়ে দিয়েছেন নিক। প্রিয়াঙ্কার থেকে ১০ বছরের ছোট নিক, তাই বিটাউনের ভবিষ্যদ্বাণী ছিল এই সম্পর্ক বেশিদিন টিকবেনা। কিন্তু সেই সমস্ত রটনার মুখে ঝামা ঘষে দুজন দুজনের হাতটা শক্ত করে ধরে থেকেছেন সবসময়।

বিয়ের পর থেকেই বিদেশের বাসীন্দা প্রিয়াঙ্কা। বলিউডের পাশাপাশি তিনি এখন পসার জমিয়েছেন হলিউডেও। কর্মসূত্রে প্রিয়াঙ্কা থাকেন লন্ডনে অন্যদিকে নিক সময় কাটাচ্ছেন লস অ্যাঞ্জেলেসের বাড়িতে। কিন্তু আলাদা থাকা মানেই যে বিচ্ছেদ নয় তা এবারে বুঝিয়ে দিলেন এই জনপ্রিয় জুটি। দেখতে দেখতে তিনটে বছর একসাথে কাটিয়ে ফেললেন নিক প্রিয়াঙ্কা। আর তৃতীয় বিবাহ বার্ষিকীর দিনটা বউয়ের জন্য স্পেশাল করে তুললেন নিক।

cropped-Priyanka-Chopra-Nick-Jonas-1.jpg

লসের বাড়ি ছেড়ে প্রিয়াঙ্কার জন্য লন্ডন উড়ে এসে, সারা ঘর মোমবাতি আর ফুলে সাজিয়ে বউকে সারপ্রাইজ দিলেন নিক। অনুরাগীদের জন্য সেই সেলিব্রেশনের ঝলকও শেয়ার করেছেন তারকা দম্পতি। দেখা গেল গোটা ঘর মোমবাতির আলোয় ঝলমলে, গোলাপের পাপড়ি ছড়িয়ে রয়েছে সর্বত্র। সাজানো টেবিলের সামনে বসে আছেন প্রিয়াঙ্কা, যার পিছনে বড় বড় হরফে লেখা ”Forever”।

এদিকে নিককেও স্পেশাল ফিল করিয়েছেন অভিনেত্রী। নিকের জন্য একটি ছিমছাম কার্ডে বেশ গভীর মেসেজ রেখেছিলেন প্রিয়াঙ্কা। টেবিলে সাজানো সেই কার্ডের ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী। যার উপর লেখা, ‘খুঁজে পেলাম তোমায়, আর বিয়ে করলাম, এখন তোমার সঙ্গে থাকার পালা’। ছবির ক্যাপনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘স্বপ্নটাকে নিয়ে বাঁচছি’।

২০১৮ সালে প্রেমিক তথা বিখ্যাত মার্কিন পপ গায়ক নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। বিয়ের পর স্বামীর সাথে ঘর করতে মার্কিন মুলুকেও পারি দিয়েছেন তিনি। বিয়ের আগে প্রিয়াঙ্কা বলতেন যে নিজের নামের সাথে স্বামীর নাম জুড়বেন না তিনি, মানে নামের শেষে স্বামীর পদবি জুড়বেন না। যদিও সেটার উল্টোটাই দেখা গিয়েছিল বিয়ে হবার পর। নিজের নামের শেষে স্বামীর পদবি জোনাস যোগ করেছিলেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Nick Jonas (@nickjonas)

এরপর দিন কয়েক আগে হঠাৎই অভিনেত্রীর অফিসিয়াল সোশ্যাল মিডিয়াতে নাম প্রিয়াঙ্কা চোপড়া জোনাস থেকে শুধু প্রিয়াঙ্কা চোপড়া হয়ে গিয়েছে। কোনো একটি মাধ্যমে নয় ফেসবুক ইনস্টাগ্রাম এমনকি টুইটার সর্বত্রই এখন শুধুই প্রিয়াঙ্কা চোপড়া অভিনেত্রী। এমন কান্ড দেখেই দুজনের মধ্যেকার সম্পর্ক ভাঙতে চলেছে এই সন্দেহে ছড়িয়ে পড়েছে বিচ্ছেদের খবর।

 

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

Related Articles

Back to top button