বিনোদন

দুই থেকে তিন হতে চলেছেন নিক-প্রিয়াঙ্কা চোপড়া! খুশির আমেজ বলিপাড়ায়

সম্প্রতি দ্বিতীয় বিবাহবার্ষিকী পার করলেন নিক-প্রিয়াঙ্কা জুটি। এই আন্তর্জাতিক জুটির ঘনিষ্ঠ মহলের শোরগোলে স্পষ্ট যে খুব শীঘ্রই সেলিব্রিটি জুটির সংসারে তৃতীয় মুখের আগমন হতে চলেছে।ইতিমধ্যেই নাকি সন্তানের স্বপ্নে বিভোর হয়ে পড়েছেন নিক ও প্রিয়াঙ্কা।

বর্তমানে এই সেলিব্রিটি দম্পতি থাকছেন লন্ডনে। প্রিয়াঙ্কার আগামী বছরের প্রজেক্টের শুটিং ছাড়াও নিজেদের মত সময় কাটানোর চমৎকার স্থান বেছে নিয়েছেন তাঁরা। সূত্রের খবর অনুযায়ী, এই দম্পতি নাকি খুব তাড়াতাড়িই তাঁদের সন্তানকে এই পৃথিবীতে আনার পরিকল্পনা করছেন।

বলি-গসিপ সংক্রান্ত একটি ওয়েবসাইটের দাবি ছিল, নিক এবং প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়িই বাবা-মা হহওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। যদিও ২০১৯ সালের জুলাই নাগাদ নিক-প্রিয়াঙ্কা ঘনিষ্ঠরা জানান যে, এখনও পর্যন্ত এ বিষয়ে কিছুই ভাবেননি তাঁরা। কর্মজীবনের পাশাপাশি দুজনেই চুটিয়ে উপভোগ করছেন তাঁদের বিবাহিত জীবন। যদিও সূত্রের খবর অনুযায়ী, অতিমারীর জন্যই হয়তো তাদের চিন্তা-ভাবনায় আকাশ-পাতাল ফারাক এসেছে।

সাম্প্রতিক লকডাউনে কীভাবে তাঁরা দু’জন একে-অপরের কাছাকাছি এসেছেন, সে বিষয়ে নিজের অভিজ্ঞতার কথা সোশ্যাল মাধ্যমে জানিয়েছেন হলিউডের খ্যাতনামা গায়ক ওরফে প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস। তাঁর বক্তব্য, “এই খারাপ সময়ের মধ্যেও যেটা সবচেয়ে ভালো, তা হল বাড়িতে আমি আর প্রি অনেক কাছাকাছি আসতে পেরেছি। গত দু’বছরের অতিব্যাস্ততার জন্য যা প্রায় অসম্ভব হয়ে পড়েছিল।”

বলিপাড়ার খবর অনুযায়ী, অ্যামাজন প্রাইম ভিডিও-র একটি সঙ্গীত প্রজেক্টে একসঙ্গে কাজ করছেন নিক-প্রিয়াঙ্কা। অন্যদিকে, নেটফ্লিক্সের জন্য ‘দ্য হোয়াইট টাইগার’ নামের একটি ছবিতে কাজ করছেন প্রিয়াঙ্কা। সবমিলিয়ে ব্যস্ততার মাঝেও যে একে-অপরের জন্য কিভাবে সময় বের করে নিতে হয়, তাই যেন সকলকে দেখিয়ে দিচ্ছেন এই সেলেব দম্পতি!

Related Articles

Back to top button