বিনোদনসিরিয়াল

বাবা-মার জন্যই যত খ্যাতি! নাহলে লোকে ঘুরেও দেখবে না, বলিউড ষ্টারকিডদের ধুয়ে দিলেন নিয়া শর্মা

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা (Nia Sharma)। সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে একেবারে হট অবতারে নিজের ছবি বা ভিডিয়ো আপলোড করে লাইক কমেন্টের ঝড় তুলে দেন নিয়া। তবে প্রশংসার পাশাপাশি নিয়ার খোলামেলা পোশাক পরা নিয়ে আপত্তিও তোলেন নেটিজেনদের একাংশ। তবে বরাবরই মোক্ষম জবাব দিয়ে নেটিজেনদের মুখে ঝামা ঘষে দিয়েছেন নিয়া।

এবার তিনি সরব হলেন বলিউডের একাধিক স্টারকিডদের জনপ্রিয়তা প্রসঙ্গে। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্টার কিড (Star Kid) প্রসঙ্গে মন্তব্য করে কার্যত বোমা ফাটিয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন ‘যদি তার নাম থেকে সারনেম মুছে ফেলা হয়, তাহলে কেউ তাদের দিকে ফিরেও তাকাবে না।’ ছোটো পর্দায় অভিনয়ের মাধ্যমে নিয়া ইন্ডাস্ট্রিতে পা রাখলেও আজ পর্যন্ত কোন ছবিতে তিনি সুযোগ পাননি। নিয়ার ভক্তরা তাঁকে বড় পর্দায় দেখার অপেক্ষায় কার্যত মুখিয়ে রয়েছেন ।

সেইসাথে নিয়ার আরও সংযোজন ‘কারো বলার সাহস নেই যে আমি এখনও বলিউডের জন্য প্রস্তুত নই। কিন্তু যখন আপনি বলিউডের স্টার কিডদের দিকে তাকান, তারা কি প্রস্তুত? যারা আমার ভক্ত, তারা কি কখনও সেই স্টার কিডদের দিকে তাকায়? আমি দুঃখিত কিন্তু দয়া করে আমাকে বলবেন না যে আমি প্রস্তুত নই বা আমার চেহারা অন্য রকম।’

নিয়া শর্মা Nia Sharma

নিয়া শর্মা আরও বলেন, ‘আমরা সবাই জানি সেই মানুষগুলো কারা। কেউ ভালো কাজ করছেন , কেউ সিনেমা করছেন। কিন্তু যদি তাদের সারনেম মুছে ফেলা হয়, তাহলে তাদের দিকে কেউ ফিরে তাকাবে না। আমি দুঃখিত কিন্তু এটাই সত্যি। তারা ভালো কাজ করছে এটা তাদের জন্য ভালো জিনিস।নিয়া শর্মা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

২০১০ সালে টিভি শো ‘কালী – এক অগ্নিপরিক্ষা’ থেকে প্রথম অভিনয়ের পথ চলা শুরু তার। এর পরে তিনি ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যায়’ এবং ‘নাগিন ৪’ এর মতো টিভি শোতে হাজির হন। এছাড়াও নিয়া কয়েকটি ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওতেও অংশ নিয়েছে। সম্প্রতি নিয়া জানিয়েছেন ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসী’ ছবির একটি চরিত্রে অভিনয়ের জন্য তাকে ডাকা হয়েছিল। কিন্তু নিয়ার কথায় সেই মিটিং সময় নষ্ট ছাড়া আর কিছুই ছিল না।

Related Articles

Back to top button