ভাইরালভিডিও

বলিউডের গানে উদম নেচে দিওয়ালি সেলিব্রেট করল নিউজিল্যান্ডের পুলিশ বাহিনী, নিমেষে ভাইরাল ভিডিও

দীপাবলি মানেই আলোর উৎসব,  কিছুদিন আগেই কিছুদিন আগেই ভারতে পালিত হয়েছে দীপাবলি। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি সকলেই দীপাবলিতে নিজেদের মত করে আনন্দ উপভোগ করেছেন। কিন্তু দীপাবলিতে ঘটে দিয়েছে একটি মজার ঘটনা। কথায় আছে বলিউডের ফ্যান রয়েছে পৃথিবীর সর্বত্র। এবার সেই কোথায় সত্যি প্রমান করছে বিদেশের একটি অনুষ্ঠানের ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে কিছু পুলিশ অফিসারেরা বলিউডের হিন্দি গানে উত্তাল হয়ে নাচছে।

আসলে নিউজিল্যান্ডে (Newzeeland) অবস্থিত ভারতীয় হাই কমিশনের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে জনপ্রিয় বলিউড হিট গান ‘লড়কি বিউটিফুল কর গাই চুল’ ও ‘কালা চশমা’ গানে নিউজিল্যান্ড পুলিশদের নাচতে দেখা গেছে। 

ইন্ডিয়া ইন নিউজিল্যান্ড (India In Newzeeland) টুইট করে লিখেছে, ‘নিউজিল্যান্ডে দেয়ালি একটি বেশ জনপ্রিয় উৎসবে পরিণত হয়েছে’। সাথে শেয়ার করেছেন ওয়েলিংটন পুলিশ কলেজের একটু অনুষ্ঠানের পুলিশদের নাচের সেই ভিডিও। ভিডিওতে পুরুষ ও মহিলা নিউজিল্যান্ড পুলিশ অফিসারদেরকে হাসি মুখে নাচতে দেখা গেছে। এমনকি কালা চশমা গানে নাচার সময় কিছু পুলিশ অফিসারেরা কালো চশমাও লাগিয়ে গানের তালে কোনো দুলিয়ে নেচেছেন।

ভারতের বাইরে বলিউডের জনপ্রিয় গানে নিউজিল্যান্ড পুলিশের এমন নাচ বেশ প্রশংসিত হয়েছে। প্রসঙ্গত, নিউজিল্যান্ডে বিশাল সংখ্যক ভারতীয়রা রয়েছেন। শেষ পাওয়া তথ্যানুযায়ী ২০১৮ সালে নিউজিল্যান্ডে মোট জনসংখ্যার ৪.৭ % ছিলেন ভারতীয় অর্থাৎ প্রায় ২ লক্ষ ৩০ হাজার ভারতীয়। তবে দিওয়ালিতে বলিউড গানে উত্তাল নাচের ঘটনা এই প্রথম নয়। এর আগেও এই ধরণের ঘটনা দেখা গিয়েছিল ২০১৭ সালে।

Related Articles

Back to top button