খবরগসিপবিনোদন

সুশান্ত তদন্তে নয়া মোড়! বেরিয়ে এলো আরো এক নামজাদা বলিউড অভিনেত্রীর নাম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত ঘিরে সামনে এলো ফের চাঞ্চল্যকর তথ্য। তাঁর মৃত্যু নিয়ে ইতিমধ্যেই জোর তদন্ত চালাচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এবার এই এনসিবি তদন্তেই গুরুত্বপূর্ণ সাক্ষী পাওয়া গিয়েছে বলে খবর।

জগদীশ গোপিনাথ দাস, যিনি পুনের পাবনা ড্যামে ২০১১ সাল থেকে মোটরবোট চালান তার থেকেই অনেক গুরুত্বপূর্ণ তথ্য জোগাড় করতে পেরেছে এনসিবি। তিনি এনসিবির জেরার মুখে পড়ে জানান,
“২০১৮ সালে আব্বাস আর রমজান আলী আমাকে ফোন করে বলেছিল যে, তাঁরা পাবনা ড্যাম ঘুরে দেখতে চায়। এরপর সুশান্ত সিং রাজপুত আর আব্বাস আলী তাঁর বোটে করে ড্যামে ঘোরে। এমনকি তাঁরা ড্যামে সাঁতারও কাটে।” সাঁতার কাটার পর জগদীশের মোটরবোটে চড়েই ডাঙায় ওঠেন তারা, দেন নগদ ১৬ হাজার টাকাও। এরপর থেকে বেশ কয়েকবার তারা ড্যামে এসেছে বলে দাবি জগদীশের।

এরপর সুশান্তের সঙ্গে, সারা আলী খান, রিয়া চক্রবর্তী, শ্রদ্ধা কাপুর-ও এই আইসল্যান্ডে বেশ ক’বার যান। তবে তিনজনকে একসাথে কোনোদিন দেখেনি জগদীশ। রিয়ার সাথে ঘন্টার পর ঘন্টা আইসল্যান্ডে সুশান্তকে সময় কাটাতে দেখেছেন জগদীশ। শ্রদ্ধাও যেতেন মাঝেমধ্যে। এছাড়াও নাকি
সিদ্ধার্থ পিঠানি, দীপেশ সাওয়ান্ত, স্যামুয়েল মিরান্ডা, শৌভিক আর জেদ সহ অনেকেরই এই আইল্যান্ডে আনাগোনা রয়েছে। তবে, তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কোনোও তথ্য দিতে পারেননি জগদীশ।

Related Articles

Back to top button