ওয়েব সিরিজখবরবিনোদন

মেয়ে পাচারের গল্প এবার অনলাইনের পর্দায়! আসছে শঙ্কর চক্রবর্তী অভিনীত ওয়েব সিরিজ ‘টাকি টেলস’

বর্তমান সমাজে দিনে দিনে বেড়েই চলেছে ক্রাইমের সংখ্যা। আর এমনি একটি জঘন্য অপরাধ হল মেয়ে পাচার (Woman Trafficing)। একসময় এই শব্দটি আলেকালে শোনা গেলেও বর্তমানে হামিশেই শোনা যাচ্ছে অত্যাচারিত  কিছু মেয়েদের পাচার হয়ে যাবার ঘটনা। যেটা সমাজের বাস্তব করুন পরিস্থিতিটাকে বারবার তুলে ধরছে সমাজের সামনে। এবার সমাজের এই জঘন্যতম ঘটনার কাহিনীকে কেন্দ্র করেই তৈরী আস্ত একটা ওয়েব সিরিজ(Web Series) ।

হ্যাঁ, ঠিকই শুনলেন এবার সকলের সামনে তুলে ধরা হবে নারী পাচারের গল্প। ওটিটি প্লাটফর্ম ‘ক্লিক (Klik)’এ দেখা যাবে নতুন স্বাদের গল্পের এই ওয়েব সিরিজ। যেখানে খবরের পাতায় হেডলাইন হওয়া এক নারী পাচারের কাহিনী। আসলে অনেক সময় যারা পাচারকারীদের হাত থেকে উদ্ধার হন তারা জীবনের স্রোতে ফিরতে পারেন তো আবার কখনো পারেন না। এই সমস্ত বিষয় নিয়েই তৈরী হয়েছে এই ওয়েব সিরিজ ।

টাকি টেলস Taki Tales Klik ott news web series

নতুন এই ওয়েব সিরিজের নাম হল ‘টাকি টেলস’। যেমনটা জানা যাচ্ছে আগামী ১৫ই জুলাই থেকেই দেখা মিলবে ওটিটি প্লাটফর্ম ক্লিকে। সুব্রত গুহ রায় পরিচালক এই গল্পে দেখা মিলবে টলিউডের বিখ্যাত অভিনেতা শঙ্কর চক্রবর্তী (Shankar Chakraborty) থেকে শুরু করে দিশা সমাজপতি ও সাগ্নিক চট্টোপাধ্যায়কে। মোট ৬টি পর্ব রয়েছে ‘টাকি টেলস’ ওয়েব সিরিজে। তার আশা গল্পটি অনেকেরই পছন্দ হবে।

গল্পের কাহিনী যদি  সংক্ষেপে বলা যায় তা খানিকটা এরকম, এক  পালিশ সব ইন্সপেক্টরকে ঘিরে গল্প। আর ইন্সপেক্টরের ভূমিকায় রয়েছেন শংকর চক্রবর্তী। সারাটা জীবন তেমন কিছু না করেই কেটেছে, অবসর পেতে বাকি আরো বছর চারেক। কিন্তু হটাৎই তার কাছে ফোন আসে মেয়ে পাচার হচ্ছে ! প্রথমে এই ঝামেলায় নিজেকে জড়াতে না চাইলেও বারবার তার কাছেই ফোন আসতে থাকে। এভাবেই তৈরী হয়েছে ওয়েব সিরিজের চিত্র নাট্য।

টাকি টেলস Taki Tales Klik ott news web series

অবশ্য এরপর কিভাবে মেয়েটিকে পাচার হওয়া থেকে আটকানো হল বা আদৌ সব ইন্সপেক্টার নিজে কেসের দায়িত্ব নিলেন কি না সেটা স্পষ্ট নয় একেবারেই। তবে পরিচালকের মতে, প্রেম, বিশ্বাসঘাতকতা থেকে শুরু করে প্রতিশোধ, গ্যাং ওয়ার সমস্ত কিছুই দেখা যাবে এই ওয়েব সিরিজে। প্রসঙ্গত, ছবিতে ভাস্কর দত্ত, অনির্বাণ ভট্টাচার্যের মত অভিনেতাদের দেখে যাবে।

Related Articles

Back to top button