বিনোদনসিরিয়াল

কবে ফিরছেন সকলের প্রিয় বামাক্ষ্যাপা? ফাঁস হল নায়িকার নামসহ সিরিয়াল সম্প্রচারের দিনক্ষণ

বেশ কিছুদিন ধরেই টেলিপাড়ায় জোর গুঞ্জন স্টার জলসার আসন্ন নতুন সিরিয়াল ‘সাধক রামপ্রসাদ’ (Sadhak Ramprosad)-এ মুখ্য ভূমিকায় (Lead Role) অভিনয় করতে চলেছেন ছোট পর্দার বামাক্ষ্যাপা (Bamakhyapa) চরিত্রের অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। জানা গিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ এবং প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস উভয়েরই এই চরিত্রের জন্য প্রথম পছন্দ সব্যসাচী।

এই খবরের সত্যতা জানতে সম্প্রতি সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সাথে যোগাযোগ করেছিল টিভি নাইন বাংলা। এপ্রসঙ্গে প্রযোজক রানে জানিয়েছেন এই আসন্ন সিরিয়ালের জন্য নায়িকা খোঁজার কাজে ব্যস্ত রয়েছেন তারা। কিন্তু এরই মধ্যে জানা যাচ্ছে সেই কাজও সম্পন্ন হয়েছে ইতিমধ্যেই। কবি রঞ্জন রামপ্রসাদের উপর তৈরি ভক্তিমূলক ধারাবাহিকে সব্যসাচীর বিপরীতে নায়কা চরিত্রে দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেত্রী সুস্মিলি আচার্য (Sushmili Acharya)-কে।

Sabyasachi Chowdhury upcoming Mega Serial in Star Jalsha as Ramprasad

জি বাংলার ‘সৌদামিনীর সংসার’ এবং ‘রানী রাসমণি উত্তরপর্বে’ অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়’ করেছিলেন সুস্মিলি। এবার আসন্ন ধারাবাহিকে সব্যসাচীর নায়িকা হতে চলেছেন সুষ্মিলি। নতুন এই ধারাবাহিক নিয়ে চমকের শেষ নয় এখানেই। জানা যাচ্ছে সব্যসাচী অভিনীত ভক্তিমূলক এই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা থাকছে মা কালীর। আর সেই চরিত্রের দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে (Payel De)-কে। যদিও এখনো পর্যন্ত এই ধারাবাহিকের কলাকুশলীরা কেউই এ প্রসঙ্গে খোলাখুলি কথা বলতে নারাজ।

বাংলা সিরিয়াল,Bengali Serial,সাধক রামপ্রসাদ,Sadhak Ramprosad,মুখ্য ভূমিকা,Lead Role,বামাক্ষ্যাপা,Bamakhyapa,সব্যসাচী চৌধুরী,Sabyasachi Chowdhury,সুস্মিলি আচার্য,Sushmili Acharya,পায়েল দে,Payel De

জানা আছে ইতিমধ্যেই শেষ হয়েছে নতুন সিরিয়ালের প্রোমো শুটিং। জানা যাচ্ছে আগামী মাসেই এই সিরিয়ালের বাকি শুটিং শুরু হবে। গোটা বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানার জন্য আনন্দবাজার অনলাইনের  তরফে যোগাযোগ করা হয়েছিল এই সিরিয়ালের নায়িকা সুস্মিলি আচার্যের সাথে। স্পষ্ট করে কিছু না জানালেও এ বিষয়ে সুস্মিলি বলেছেন সবটাই প্রাথমিক স্তরে, তাই তিনি এখনই কিছু বলতে পারবেন না।

বাংলা সিরিয়াল,Bengali Serial,সাধক রামপ্রসাদ,Sadhak Ramprosad,মুখ্য ভূমিকা,Lead Role,বামাক্ষ্যাপা,Bamakhyapa,সব্যসাচী চৌধুরী,Sabyasachi Chowdhury,সুস্মিলি আচার্য,Sushmili Acharya,পায়েল দে,Payel De

প্রসঙ্গত গত বছরেই অর্থাৎ ২০ নভেম্বরেরছিল এক অভিশপ্ত দিন। ওইদিন সবাইকে কাঁদিয়ে অকালে চলে গিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাঁর মৃত্যুর পর থেকে নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন সব্যসাচী।প্রিয় মানুষটাকে হারিয়ে একেবারে ঝড় বয়ে গিয়েছে সব্যসাচীর জীবনের ওপর দিয়ে।

সেই থেকে একটু একটু করে খুব সামলে ওঠার প্রাণপণ চেষ্টা করছেন সব্যসাচী। ঐন্দ্রিলার মৃত্যুর পর সম্প্রতি বর্ষবরণের রাতে প্রথমবার ক্যামেরায় ধরা পড়েছিলেন অভিনেতা। তাই সব ঠিক থাকলে খুব শিগগিরই ছোট পর্দায় আরও একবার ভক্তিমূলক ধারাবাহিকে দর্শকরা দেখতে পাবেন তাদের প্রিয় বামাক্ষ্যাপাকে।

Related Articles

Back to top button