সুশান্ত মামলায় নয়া মোড়! করণ জোহার সহ সাত বলি-তারকাকে নোটিশ দিল বিহার আদালত


সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বি-টাউনে এখন জল্পনা তুঙ্গে। এর মধ্যেই প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য। সুত্রের খবর, সোমবার করণ জোহার, সঞ্জয়লীলা বনশালি, একতা কাপুর সহ সাত বলি তারকাকে নোটিশ দিয়েছে বিহারের মুজফফরপুরের এডিজে আদালত।

জানা যাচ্ছে এই মামলার পরবর্তী শুনানি আগামী ২১শে অক্টোবর। এই মামলার অভিযোগকারী তথা অ্যাডভোকেট সুধীর কুমার ওঝা জানিয়েছেন, করণ, একতা সঞ্জয় ছাড়াও এই নোটিশে ডাক পড়েছে সাজিদ নাদিয়াওয়ালা, ভূষণ কুমার ও দীনেশ বিজয়নেরও।

এমতাবস্থায়, আদালতের জারি করা নোটিশে এই ৭ বলি তারকাকে নির্দেশ দেওয়া হয়েছে, আগামী ২১শে অক্টোবর তাদের আইনজীবী সহ সশরীরে তাদের আদালতে উপস্থিত থাকতে হবে। কোনো কারণে কেউ যদি আদালতে অনুপস্থিত থাকেন তবে একতরফা শুনানি অনুযায়ীই এই মামলার পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবে আদালত।

সুশান্ত মৃত্যু মামলায় ষড়যন্ত্রের অভিযোগে এই সাত তারকার বিরুদ্ধে আদালতে পিটিশন দায়ের করা হয়। এই মামলায় হত ৭ই অক্টোবরই সকলের আদালতে উপস্থিত থাকার কথা ছিল কিন্তু সেদিন সলমানের আইনজীবী ছাড়া আর সকলেই অনুপস্থিত ছিলেন। ফের অনেক জলঘোলার পর বি-টাউনের এই ৭ তারকার শুনানি হবে আগামী ২১শে অক্টোবর।

প্রসঙ্গত, অভিনেতার মৃত্যুর পর থেকেই তার প্রেমিকা রিয়ার উপর দিয়ে কার্যত ঝড় বয়ে গেছে। মাদক মামলায় ইতিমধ্যেই জেলের ভাত-ও খেতে হয়েছে অভিনেত্রীকে। অবশেষে গ্রেপ্তারির ২৮ দিন পর বিয়াকুল্লা জেল থেকে মুক্তি পান রিয়া চক্রবর্তী।


Like it? Share with your friends!

629
629 points