বিনোদনভিডিওসিরিয়াল

অফিস-বাড়ি দশভূজার মত সামলাচ্ছে সর্বজয়া! এবার দামি উকিল ঠিক করতেই চক্ষু চড়ক গাছ বাকিদের

বাঙালির বিনোদনের ডেলি ডোজ হল মেগা সিরিয়াল। তাই সিরিয়াল প্রেমীদের কাছে অবসর সময়ে রীতিমতো স্ট্রেস বাস্টারের কাজ করে এই সিরিয়াল। তাই পছন্দের তারকাদের টিভির পর্দায় দেখতে না পেলে মন খারাপ হয়ে যায় দর্শকদের। সিরিয়াল পাগল দর্শকদের কাছে জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল জি বাংলার ‘সর্বজয়া’(Sarbajaya)।

সিরিয়ালের বয়স বেশিদিন না হলেও অভিনেত্রী দেবশ্রী রায় (Deboshree Roy) অভিনীত এই জনপ্রিয় সিরিয়ালটি ইতিমধ্যেই দর্শকদের পছন্দের সিরিয়ালগুলির মধ্যে জায়গা করে নিয়েছে। উল্লেখ্য এই সিরিয়ালের হাত ধরেই দীর্ঘদিন বাদে কামব্যাক করেছেন দেবশ্রী। আর একেবারে শুরু থেকেই ফের একবার নিজের অভিনয়ের জাদুতে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।


আর তাই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই প্রতিনিয়ত সিরিয়ালে আনা হচ্ছে নতুন টুইস্ট। কিছুদিন আগেই দেখা গেছে নিজের স্ত্রী সর্বজয়াকে বাঁচাতে গিয়ে গুরুতর চোট পেয়ে এখন হুইল চেয়ারে বসেই দিন কাটছে সঞ্জয়ের। এসবের মধ্যেই সিরিয়ালে দেখা গেছে স্বামী সঞ্জয় অসুস্থ থাকায় একসাথে বাড়ি এবং অফিস সামলাচ্ছেন সর্বজয়া।


আর এসবের মধ্যেই অফিসের কাজের জন্য কম্পিউটার চালানো শিখেছেসর্বজয়া। অন্যদিকে সর্বজয়ার প্রতি তার স্বামী সঞ্জয়ের ভালোবাসা দেখে মনে মনে হিংসা করে তার জা।কারণ তার স্বামী সবসময় তার সাথে খারাপ ব্যবহার করে। সম্প্রতি চ্যানেলের তরফে একটি নতুন ভিডিও শেয়ার করা হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে সর্বজয়ার বাড়িতে হঠাৎ এসে হাজির হয়েছেন সর্বজয়ার ভাই মাথামোটা বিন্দ্রা। বাড়িতে এসেই সে হন্তদন্ত হয়ে সে সর্বজয়ার খোঁজ করতে থাকে। এরপরেই সকলকে সে জানায় সর্বজয়ার কথা মতো সে সব ব্যবস্থা করে ফেলেছে। সবাই যখন জানতে চায় কি সেই ব্যবস্থা তখন তিনি জানান সর্বজয়ার কথা মতো একজন উকিলের ব্যবস্থা করে ফেলেছেন। আর সেই উকিলের নাম হল বাপ্পা চৌধুরী।

Related Articles

Back to top button