বিনোদনভিডিওসিরিয়াল

ঝড়ের আগে আশনি সংকেত! তিন্নির মায়াজালে ভাঙছে সৌগুনের সংসার, হাসপাতালে ভর্তি বাবিন

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। তাই যাই হয়ে যাক না কেন, পছন্দের টিভি সিরিয়াল মিস করা যাবে না কিছুতেই। আর সেই কারণেই সন্ধ্যা হতেই টিভি সিরিয়ালপ্রেমীদের চোখ সরে না টিভির পর্দা থেকে। সিরিয়াল পাগল দর্শকদের কাছে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘খড়কুটো’।

লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এই সিরিয়ালে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্য চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। তাই সিরিয়ালে একে অপরের বিপরীতধর্মী চরিত্র হলেও একে অপরকে একেবারে চোখে হারায় গুনগুন-সৌজন্য। সকলের কাছেই এক কথায় সুপারহিট সৌগুন জুটি। তাই টিভির পর্দায় তাদের রোম্যান্স দেখতে মুখিয়ে থাকেন দর্শকরা।

Khorkuto,Soujanya Gungun

তবে সম্প্রতি গুনগুন সৌজন্যের সুখের সংসারে ঝামেলা পাকাতে ফের এসে হাজির হয়েছে। তার মাথায় সারাক্ষণ কিলবিল করছে বদবুদ্ধি। উল্লেখ্য এই তিন্নি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। তিন্নির আগমনের সাথে সাথে সিরিয়ালে এসেছে নতুন মোচড়। সৌজন্যকে পাওয়ার আশায় মরিয়া তিন্নি, তাই সৌজন্যের বিয়ের পরেও তাকে ভুলতে পারছে না সে। তাই ফের একবার গুনগুনের সংসার ভাঙতে উঠে পড়ে লেগেছে তিন্নি।

আর সেই কারণে কিছুদিন আগেই সুইসাইড করার হুমকি দিয়ে সৌজন্যকে নিজের কাছে ডেকে এনেছিল তিন্নি।আর সেই থেকেই সৌগুনের মধ্যে শুরু হয়েছে নতুন অশান্তি। এসবের মধ্যেই দেখা গেছে গুনগুন সহ বাড়ির সবার সাথে মিথ্যে বলে তিন্নির সাথে দেখা করতে গিয়ে ফ্যাসাদে পড়েছে সৌজন্য। গুনগুনের মতই গোটা পরিবার তাকে অবিশ্বাস করছে। তাই এই পরিস্থিতিতে দাড়িয়ে মনের দুঃখে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেয় সৌজন্য।

 

এসবের মধ্যেই চ্যানেলের তরফে শেয়ার করা হয়েছে সিরিয়ালের নতুন প্রমো। সেখানে দেখা সৌজন্য বাড়ি ছাড়াই পরেই গুনগুনের হাতে ধাক্কা লেগে পুজোর থালা পড়ে যায়। তাতে বাড়ির সকলেই অমঙ্গল আশঙ্কা করেন। এরপরেই বাড়িতে একটা ফোন আসে। জ্যাঠাই ফোন তুলতেই ফোনের ওপার থেকে কোনো একজন জানান সৌজন্য হাসপাতালে ভর্তি। এই খবর শোনা মাত্রই হন্তদন্ত হয়ে হাসপাতালে দিকে এগিয়ে যায় গুনগুন।

Related Articles

Back to top button