বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

দেশের মাটিতে নতুন মোড়! নোয়া-কিয়ানের বিয়ের পরেই শুরু রাজা-মাম্পির প্রেম পর্ব

সন্ধ্যে নামলেই বাঙালি বাড়িতে শুরু হয় সিরিয়াল (Serial) পর্ব। নানা চ্যানেলে একাধিক সিরিয়াল হয়। প্রতিটা সিরিয়ালের গল্প আলাদা। দর্শকদের প্রিয় সিরিয়ালের মধ্যে একটি হল ষ্টার জলসার দেশের মাটি (Desher Mati) সিরিয়াল। সিরিয়ালে বিলেত ফেরত ছেলের সাথে গ্রামের মেয়ের  প্রেমের কাহিনী  দেখানো হয়েছে। যে গ্রামের চিত্র তুলে ধরা হয়েছে সিরিয়ালের সেট হল স্বরুপনগর। গ্রামের মুখার্জী বাড়িকে কেন্দ্র করেন সিরিয়ালের প্রেক্ষাপট। মুখার্জী বাড়ির ছেলে কিয়ান আর গ্রামের মেয়ে নোয়া। এই দুজনের প্রেম কাহিনী নিয়েই সিরিয়াল।

সিরিয়ালে কিয়ানের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) আর নোয়ার চরিত্রে আছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। দুজন দুজনকে ছোট বেলা থেকেই চেনে। নোয়াকে ছোট্ট বেলা থেকেই ভালো লেগেছিল কিয়ানের, বলতে গেলে ভালোই বেসেফেলেছিল নোয়াকে। কিন্তু বলার সাহস হয়নি, এরপর পড়াশোনা করতে বিদেশ চলে যায় সে। পড়াশোনা শেষ করে বহু বছর পর গ্রামে ফিরেছে কিয়ান। আর গ্রামে ফিরে নোয়াকে দেখে দারুন খুশি কিয়ান।

Desher Mati Serial Noa Kian Wedding photo

নোয়ার কিয়ানকে এখন বেশ ভালোই লাগে। অথচ পাড়ার মস্তানেরও আবার নোয়াকে পছন্দ হয়েছে। গ্রামের দুর্গাপূজার পর মেলায় নোয়াকে তুলে নিয়ে বিয়ে করতে চেয়েছিল পাড়ার মস্তান। সেখান থেকে নোয়াকে উদ্ধার করে নিজেই বিয়ে করে নেয় কিয়ান। ব্যাস! এই নিয়েই শুরু রণক্ষেত্র দুজনের বিয়ে ভাঙার জন্য নানান ফন্দি ফিকির শুরু হয়। কিয়ানের মা ও মাম্পি দুজনে মাইল অনেক চেষ্টা করতে থাকে দুজনের সম্পর্ক ভেঙে ফেলার। কিন্তু তাতে কিছুই লাভ হয়নি, এক হয়ে গিয়েছে নোয়া আর কিয়ান।

মুখার্জী পরিবার গ্রামের একটি সম্ভ্রান্ত যৌথ পরিবার। এবার পরিবারে কিভাবে নিজেকে মানিয়ে নেবে নোয়া সেই নিয়েই সিরিয়াল চলছিল। কিন্তু গল্পে শুধু যে নোয়া-কিয়ানের প্রেমের সম্পর্ক রয়েছে তা কিন্তু নয়। মুখার্জী বাড়িতে আরো একটি প্রেমের কাহিনী দেখা যেতে চলেছে এবার। মাম্পি ও রাজার মধ্যে খানিক প্রেম রয়েছে বটে তবে সেটার বহিঃপ্রকাশ হচ্ছিলো না ঠিক মত। নোয়া-কিয়ানের বৌভাতে খানিক গাঢ় হল সেই প্রেম।

দেশের মাটি Desher Mati New Twist Raja Mampi

বৌভাতে রাজার সাথে ধাক্কা লাগার পর মাম্পি বলে ওঠে, ‘তোমার ছোঁয়ায় কি আছে কানি না! এক মুহূর্তের জন্য পৃথিবীটা ভুলে গিয়েছিলাম। ভুলে গিয়েছিলাম তোমার ওপর থাকা সমস্ত ঘেন্না,রাগ,অভিমান ‘। প্রত্যুত্তরে রাজা বলে, ‘সত্যিই তো এমন দাম্ভিক আর অসহ্য মেয়েকেও ভালো লাগতে শুরু করেছে হটাৎই’। বোঝাই যাচ্ছে এবার সিরিয়ালে নোয়া কিয়ানের প্রেমের বদলে হয়তো কিছুদিন রাজা-মাম্পির প্রেম দেখানো হতে পারে।

প্রসঙ্গত, এই নতুন টুইস্টের অবশ্য যুক্তিযুক্ত কারণ রয়েছে। ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন সিরিয়ালের নোয়া চরিত্রের অভিনেত্রী শ্রুতি দাস। বর্তমানে কোয়ারেন্টাইন চিকিৎসাধীন আছেন অভিনেত্রী। সেই কারণেই হয়তো সিরিয়ালের স্ক্রিপ্টে খানিক পরিবর্তন এসেছে। তবে রাজা-মাম্পির প্রেম আশা করা যায় দর্শকদের মনে ধরবে।

Related Articles

Back to top button