বিনোদনসিরিয়াল

অনেক হয়েছে রঞ্জা-মল্লারের কাহিনী! বিন্দির পর্দা ফাঁস হতেই গান-বাজনা নিয়ে ফিরছে পিলু 

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হলো ‘পিলু’। নায়িকা পিলুর নামে তৈরি এই সিরিয়ালে শুরুর দিকে গান নিয়ে তৈরি হলেও সময়ের সাথে সাথে এসেছে গল্পের নতুন মোড়। এখনকার দিনে এই সিরিয়ালে পিলু নয় রঞ্জাই হয়ে উঠেছে প্রধান নায়িকা। আর তার বিপরীতে আহিরের পরিবর্তে বেশি গুরুত্ব পাচ্ছে মল্লার।

এই বিষয়টি নিয়ে সিরিয়ালের অনুরাগীরা ইতিমধ্যেই দুই ভাগে ভাগ হয়ে গিয়েছিল। একদল বহুদিন ধরেই সিরিয়ালের মূল ফোকাস প্রধান নায়িকাগুলোর দিকে ফেরানোর দাবি জানিয়ে আসছেন । অন্যদিকে আরেক দল পিলুকেই প্রধান ভূমিকায় দেখার জন্য দাবি জানাচ্ছেন । এসবের মধ্যেই কিছুদিন আগেই সিরিয়ালে এন্ট্রি হয়েছিল খলনায়িকা বিন্দির।


তার দাবি ছিল রঞ্জার সাথে বিয়ের আগেই বেনারসে তার সাথে বিয়ে হয়েছিল মল্লারের। সিরিয়ালের এই ট্র্যাক নিয়ে বিগত বেশ কিছুদিন ধরে সিরিয়ালে চলেছে নানান টানাপোড়েন। ইতিপূর্বে দেখা গিয়েছে সিরিয়ালে একাধিকবার রঞ্জাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেছে বিন্দি । শেষ পর্যন্ত মিথ্যে খুনের মামলায় সাজিয়ে মল্লারকে জেলে পর্যন্ত পাঠিয়েছিল সে।

পাশাপাশি বিন্দি এও প্রমাণ করতে চায় যে রঞ্জার মানসিক সমস্যা রয়েছে। সেসময় রঞ্জাও সিদ্ধান্ত নিয়ে নিয়েছিল সে যে করেই হোক বিন্দিকে ধরবে।  আর এই সুযোগটাকে কাজে লাগিয়েই মানসিক রোগী সেজে থাকার নাটক করে রঞ্জা।

আর প্ল্যানমাফিক তার পাতা সেই ফাঁদে পা দেয় বিন্দি। তখনই তার মুখ দিয়ে সমস্ত স্বীকারোক্তি করিয়ে সবটা  রেকর্ড করে নেয় রঞ্জা। ততক্ষণে পুলিশ নিয়ে হাজির হয় পিলু ,আহির। তারাই বিন্দিকে ধরিয়ে দেয় পুলিশের হাতে। এবার দেখা যাচ্ছে সিরিয়ালে আসতে চলেছে নতুন ট্র্যাক। তাতেই মনে করা হচ্ছে পিলু আহিরের ওপরেই আবার নতুন করে ফোকাস করতে চলেছে এই সিরিয়ালের লেখিকা।

Related Articles

Back to top button