খবরবিনোদনসিনেমা

বিনোদন জগতে রেকর্ড! সিনেমাহলে নয়, টেলিভিশনে মুক্তি পাচ্ছে সুপারস্টার Dev-র সিনেমা

বাঙালির শ্রেষ্ঠপুজো দুর্গাপুজো, প্রতিবছর এই সময়ে একাধিক ছবি মুক্তি পায়। ষষ্ঠী, সপ্তমী অষ্টমী আর নবমী চার দিনই সিনেমাহলে উপচে পড়ে ভিড়। কিন্তু করোনা মহামারীর জেরে গতবছর থেকেই বদলে গিয়েছিল ছবিটা। একাধিক ছবি মুক্তির অপেক্ষায়  ছিল, যা এবছর একে একে মুক্তি পাচ্ছে সিনেমা হলে। কিন্তু এরই মাঝে বিনোদন জগতে রেকর্ড করে বসলেন সুপারস্টার দেব (Dev)। এমন কিছু করলেন যেটা সিনেমা জগতের ইতিহাসে সত্যিই রেকর্ড।

এবছর পুজোয় মুক্তি পেতে চলেছে দেব (Dev) প্রযোজিত ছবি  ‘হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী'(Hobuchandra Raja Gobuchandra Mantri)। তবে আর পাঁচটা সিনেমা রিলিজের থেকে একেবারেই আলাদা এই ছবি। কারণ সিনেমা হলে নয় বরং নতুন এই ছবিটি রিলিজ হবে টেলিভিশনে। হ্যাঁ ঠিকই শুনেছেন সিনেমা রিলিজ হবে আপনার বাড়ির টেলিভিশনের পর্দায়।

দেব Dev

ঠিক যেমন সিনেমাহলে সকাল, বিকাল, রাত্রি চলতে থাকে ছবি তেমনি টিভিতে হবে সম্প্রচার। একবার নয় একাধিকবার পর পর দেখানো হবে ছবিটি। অবশ্য ডিজিটাল মাধ্যম বা ওটিটি প্লাটফর্মেও দেখা যাবে ‘হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী’। এই প্রথমবার কোনো বাংলা সিনেমা এভাবে টেলিভিশনে রিলিজ হতে চলেছে। যে কারণে ছবিটি রিলিজের  আগেই একপ্রকার নতুন রেকর্ড তৈরী করে ফেলেছে।

আগামী ১০ই অক্টোবর জলসা মুভিজে প্রথমবার সম্প্রসারিত হবে ছবিটি। দুপুর ২টো থেকে টেলিভিশনের পর্দায় দেখা মিলবে ‘হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী’ ছবির। এই একই দিনে দেবের আরো একটি ছবি রিলিজ হচ্ছে, যার নাম ‘গোলন্দাজ’।  হটাৎ এমন সিদ্ধান্ত কেন? এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে অভিনেতা জানিয়েছেন, ‘ যদি সিনেমা হলে গিয়ে দেখতে ইচ্ছা করে তাহলে গোলন্দাজ দেখে আসুন। আর যদি বাড়িতে বসেই নতুন সিনেমা দেখতে চান তাহলে ‘হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী’ দেখুন। দেব এন্টারটেইনমেন্টসের পক্ষ থেকেই এটাই হবে আমার তরফ থেকে দর্শকদের জন্য পুজোর উপহার’।

দেব (Dev) প্রযোজিত এই ছবিটি অনিকেত চট্টোপাধ্যায় (Aniket Chattopadhayay) পরিচালিত। ছবিতে থাকছেন শ্বাশ্বত চ্যাটার্জী, খরাজ মুখপাধ্যায়, অর্পিতা চ্যাটার্জীর মত অভিনেতা অভিনেত্রীরা। সংগীত পরিচালনায় রয়েছেন কবির সুমন। রূপকথার আদলে তৈরী কাহিনী দিয়েই তৈরী ছবি। বোম্বাগড়ের কাহিনী দেখানো হবে এই ছবিতে, যেখানে রাজা হবুচন্দ্র হলেও আসলে রাজ্য চালায় মন্ত্রী গবুচন্দ্র।

Related Articles

Back to top button